• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

‘সেন্টিমেন্টাল সেলিম’ জাহিদ হাসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুন ২০১৮, ১৬:৩৭

ছেলে হিসেবে সেলিম খুব ভালো। ব্যক্তিজীবনে আবেগ ও মাথা গরম। কথায় কথায় হঠাৎ রেগে যাওয়া তার অভ্যাস। পরে আবার সে রাগের জন্য অনুশোচনায়ও ভোগেন।

কিন্তু তার এ সেন্টিমেন্টাল স্বভাব পাল্টাতে পারেন না। এ কারণে পরিবার, প্রেমিকা থেকে শুরু করে সবাই তার উপড় মহাবিরক্ত।

একবার এক বন্ধুর বিয়েতে গিয়ে ছোট একটা বিষয় নিয়ে কথা কাটাকাটির পর সেলিম সেন্টিমেন্টাল হয়ে পড়ে। বিয়ে ভেঙে যাওয়ার উপক্রম হয়। পাত্রী রাগ করে বিষ খেয়ে ক্লিনিক পর্যন্ত ঘটনা গড়ায়। পরে সেলিম মাফ চায় মেয়ের বাবার কাছে। মাফ চাইতে গিয়ে সে আবার মাথা গরম করে ফেলে।

তার একমাত্র ছোটবোন তিথি। প্রেমিকসহ একদিন কট করে। তিথি পরে অস্বীকার করে ছেলেটিকে চিনে না। ছেলেটা তাকে উত্ত্যক্ত করে। শুরু হয় আরেক কাণ্ড।

সেলিমের সেন্টিমেন্ট যে সব সময় বিরক্তির কারণ, তা কিন্তু নয়। এজন্য অনেকে উপকৃতও হয়। সেলিম সবার উপকার করতে চায়। কিন্তু মাঝে মাঝে সেটা হিতে বিপরীত হয়ে যায়। আর এ বিপরীত কর্মকাণ্ডগুলো নিয়েই সেন্টিমেন্টাল সেলিম।

এমন কাহিনি নিয়ে ধারাবাহিক নাটক ‘সেন্টিমেন্টাল সেলিম’। নাটকে কেন্দ্রীয় চরিত্র সেলিম করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচার শুরু হয় প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৯টা ২০ মিনিটে।

নাটকে আরও অভিনয় করেছেন তানজিকা, সাজু খাদেম, নাফিসা কামাল ঝুমুর, আরফান, মনসুর আলী, ফেরদৌসী আহমেদ লিনা, নদী, তাসনুভা এলভিন প্রমুখ।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোয়ান্টাম ফিজিক্সে অভূতপূর্ব সাফল্য পেলেন বাংলাদেশি গবেষক
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন জাহিদ হাসান
জাহিদ হাসানের সর্বশেষ অবস্থা জানালেন স্ত্রী মৌ
হাসপাতালে ভর্তি জাহিদ হাসান
X
Fresh