• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

না ফেরার দেশে মাইকেল জ্যাকসনের বাবা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ জুন ২০১৮, ১২:২৭
সংগৃহীত

না ফেরার দেশে চলে গেলেন পপ তারকা মাইকেল জ্যাকসনের বাবা জো জ্যাকসন। বুধবার মাঝ রাতে (বাংলাদেশ সময়) যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন জো।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৯ বছর। মাইকেল জ্যাকসনের পরিবারের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে বিবিসি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার মেয়ে লা টয়া জ্যাকসনও এই খবর জানিয়েছেন।

অনেক দিন থেকে ক্যানসারে আক্রান্ত ছিলেন জো জ্যাকসন। ছেলে মাইকেলের নবম মৃত্যুবার্ষিকীর দুই দিন পর পৃথিবী থেকে বিদায় নিলেন জো জ্যাকসন।

মৃত্যুর আগে গত রোববার তিনি সর্বশেষ টুইট করেন। টুইট বার্তায় তিনি লিখেন, ‘যা দেখার বাকি আছে তার চেয়ে অনেক বেশি সূর্যাস্ত দেখেছি আমি। যখন সময় হবে তখনই সূর্যোদয় হবে। তুমি পছন্দ কর আর নাই কর-সময় হলে আবার সূর্যাস্ত যাবে।’

পঞ্চাশের দশকের দিকে জো জ্যাকসন একজন গিটারিস্ট হিসেবে তার ক্যারিয়ার শুরু করেন। মাইকেল জ্যাকসনসহ নিজের পাঁচ সন্তানকে নিয়ে এক সময় ‘জ্যাকসন ৫’ ব্যান্ড গড়ে তুলেছিলেন জো। এটি ব্যান্ড সঙ্গীতের ইতিহাসে আলোচিত ঘটনা।

জো জ্যাকসন ১৯২৯ সালের ২৬ জুলাই আরকান্সাসের ফাউন্টেইন হিলে জন্মগ্রহণ করেন। ১৯৪৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার স্ত্রীর নাম ক্যাথেরিন স্ক্রুস। বাবার হাত ধরেই সঙ্গীতে হাতেখড়ি হয় মাইকেল জ্যাকসনের।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশ্যে মাইকেল জ্যাকসনের বায়োপিকের ফার্স্টলুক
এবার রুপালি পর্দায় আসছেন মাইকেল জ্যাকসন
X
Fresh