• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ক্যাটরিনা-জ্যাকুলিনের দ্বন্দ্ব, বিপাকে সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ জুন ২০১৮, ১৮:১৯

বলিউডের দুই জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ ও জ্যাকুলিন ফার্নান্ডেজের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়েছে। আর এই দ্বন্দ্বের ফলে একে অপরের নাকি মুখও দেখছেন না তারা।

ক্যাটরিনা-জ্যাকুলিন দুজনেই ‘দাবাং’ ট্যুরে গিয়েছেন সালমান খানের সঙ্গে। এখন আমেরিকায় আছে শুটিং ইউনিট। আর সেখানেই নিজেদের মধ্যে লড়াই শুরু করেছেন তারা। দ্বন্দ্বের মাত্রা এতটাই বেশি যে শেষ পর্যন্ত মাঠে নামতে হয় সালমানকেও।

ভারতের গণমাধ্যমের খবর, এই ট্যুরে ক্যাটরিনার পারিশ্রমিক ধরা হয়েছে ১২ কোটি রুপি। কিন্তু, জ্যাকুলিন পাচ্ছেন ৭-৮ কোটি। সিক্যুয়েল সিনেমায় জ্যাকুলিন এবং সোনাক্ষী সিনহার তুলনায় পারিশ্রমিকে বেশ কিছুটা এগিয়ে আছেন ক্যাটরিনা।

--------------------------------------------------------
আরও পড়ুন: ব্রাজিলের জয় চান মোনালিসা
--------------------------------------------------------

শোনা যাচ্ছে, মূলত সেখান থেকেই গণ্ডগোলের সূত্রপাত। শ্রীলঙ্কান বিউটির সঙ্গে ক্যাটরিনার ঝগড়া এমন পর্যায়ে পৌঁছায় যে তাদের মাঝে আসতে হয় ‘ভাইজানকে’। দু’জনকে যাতে একে অপরের মুখ না দেখতে হয়, তার জন্য দু’জনকে দুই হোটেলে থাকতে দেয়া হয়।

ক্যাটরিনা-জ্যাকুলিনের দ্বন্দ্ব চললেও বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি সোনাক্ষী সিনহা। তবে দুই নায়িকার লড়াইয়ে নাকি বেশ চিন্তায় পড়ে গেছেন সালমান খান।

সম্প্রতি ১৫০ কোটির গণ্ডি পেরিয়েছে সালমান খান-জ্যাকুলিন অভিনীত ‘রেস থ্রি’। অন্যদিকে শাহরুখ খানের ‘জিরো’ এবং ‘ঠাগস অব হিন্দোস্তান’ শুটিং করেছেন ক্যাটরিনা।

আরও পড়ুন:

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
X
Fresh