• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আমি কিছুটা নার্ভাস ছিলাম: শ্রাবন্তী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুন ২০১৮, ১৩:৩৬

বাংলাদেশে আমার প্রথম ছবি হচ্ছে ‘যদি একদিন’। এটি ভীষণ ভীষণ কাছের একটা ছবি। কারণ এই ছবিটির জন্য আমরা অনেকদিন ধরে প্ল্যান করছি। রাজ কলকাতায় গিয়ে আমাকে যখন গল্প শোনালো, সঙ্গে সঙ্গে আমি কাজটি করার জন্য রাজি হয়ে যাই।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁওস্থ আরটিভির নিজস্ব স্টুডিওতে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এবং মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ছবির প্রেস কনফারেন্স ও তারকা সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে ছবিটি নিয়ে এসব কথা বলেন শ্রাবন্তী।

ছবিটির নায়িকা আরও বলেন, কনটেন্ট ভালো হলে তখন কাজ করতে ইচ্ছে করে। আমার কাছে মনে হয় গল্পই এই ছবির হিরো। সেটাই আমার কাছে ভালো লেগেছে। আমি কিছুটা নার্ভাস ছিলাম। কারণ এটা আমার প্রথম বাংলাদেশের ছবিতে কাজ। রাজ আমাকে অনেক সহযোগিতা করেছে। এই ছবিটি পরিবারের সবাই মিলে দেখতে পারবেন।

তাহসান খানের সম্পর্কে শ্রাবন্তী বলেন, অসাধারণ একজন অভিনেতা তাহসান। আমি প্রথমবার তার সঙ্গে কাজ করলাম। সম্প্রতি আমরা একসঙ্গে কক্সবাজারে শুটিং করেছি। সেখানে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি তাহসানের কাছে থেকে। তার টাইমিং থেকে শুরু করে অনেক কিছুই শেখার আছে। খুব সিনসিয়ার একজন অভিনেতা।

শিশুশিল্পী রাইসারও প্রশংসা করেন শ্রাবন্তী। রাইসা যেমন মিষ্টি দেখতে তেমনি সুন্দর অভিনয়ও করে।

অন্যদিকে তাসকিন রহমানের ব্যাপারে এই নায়িকা বলেন, আমি কলকাতায় থাকা অবস্থায় তাসকিনের অনেক প্রশংসা শুনেছি। সে অনেক ভালো অভিনয় করে। আমাকে জিত বলেছে তাসকিন খুব ভালো কাজ করে। তাইতো কিছুটা ভয়ে ছিলাম। এতো বড় একজন অভিনেতার সঙ্গে কীভাবে কাজ করবো।

‘যদি একদিন’ছবিটিতে অভিনয় করেছেন তাহসান খান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

প্রেস কনফারেন্সে প্রারম্ভিক বক্তব্য রাখেন চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক ও আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব। শুভেচ্ছা বক্তব্য রাখেন চলচ্চিত্র ব্যক্তিত্ব চিত্রনায়ক ফারুক, চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, আইফ্লিক্স-এর কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম প্রমুখ।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
X
Fresh