• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিককে নিয়ে মুম্বাইয়ে ফিরলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুন ২০১৮, ১৫:৫৮
ছবি: সংগৃহীত

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হলিউড গায়ক নিক জোনাস। কিছুদিন আগেই নিকের এক আত্মীয়ের বিয়েতে অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা। এবার নিক এলেন মুম্বাইয়ে। গতকাল বৃহস্পতিবার রাতে মুম্বাই বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসকে দেখা যায়।

বিমানবন্দর থেকে তারা জুহুতে প্রিয়াঙ্কার বাংলোতে যান। মুম্বাইয়ে এই বাংলোতেই থাকবেন নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে মুম্বাই এসেছেন নিক জোনাস।

জানা গেছে, আগামী কয়েকদিনের মধ্যে মুম্বাইয়ে জমকালো পার্টির আয়োজন করবেন প্রিয়াঙ্কা। সেখানেই প্রিয়াঙ্কার মা নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কের বিষয়টি প্রকাশ করবেন। এই আয়োজনে কেবলমাত্র আমন্ত্রতিরা অংশ নেবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘আমি সেই আলোকিতদের মধ্যে ক্ষুদ্রতম একজন’
--------------------------------------------------------

গত বুধবার নিউইয়র্কে আয়োজিত ফোর্বস উইমেনস সামিটে নিজের বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমি ৩০ বছর পার করে ফেলেছি। বিয়ের বয়স অনেক আগেই হয়েছে।’

তিনি আরও বলেন, ‘কিন্তু আমার মা আমাকে বলেছেন, আজকের এই অবস্থানে আসতে তোমাকে যে কঠিন পরিশ্রম করতে হয়েছে, এই পরিশ্রমের কদর যে করবে, এমন কাউকে খুঁজে পেলে বিয়ে করো।’

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইতোমধ্যে নিক জোনাস প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইনস্টাগ্রামে। প্রিয়াঙ্কাকে নাকি তিনি তার সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার প্রস্তাব দেন।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh