• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আনুশকার সঙ্গে প্রভাসের বিয়ে?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জুন ২০১৮, ১৩:৪৭
ছবি: সংগৃহীত

সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ানোর ঘটনা নতুন নয়। ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘বাহুবলী’। আর এই ছবিতে অভিনয় করতে গিয়েই ব্যক্তি জীবনেও প্রেমের সম্পর্কে জড়ান বাহুবলীর অভিনয়শিল্পী প্রভাস ও আনুশকা শেঠি।

এবার তাদের বিয়ে নিয়ে চলছে আলোচনা। তবে বিষয়টি নিয়ে প্রভাস-আনুশকা সব সময়ই বলে আসছেন তারা ভালো বন্ধু। কিছুদিন আগে দুবাইয়ে সিনেমার শুটিং করতে গিয়ে আহত হন প্রভাস। তখন সব কাজ পেলে দুবাইয়ে উড়াল দিয়েছিলেন আনুশকা শেঠি।

এরপরই তাদের প্রেমের গুঞ্জন আরও জোড়ালো হয়। তারা স্বীকার না করলেও বলিউড পাড়ার অনেকেই মনে করছেন এই জুটি এখন চুটিয়ে প্রেম করছেন। শিগগিরই তারা বিয়ে করতে যাচ্ছেন।

------------------------------------------------------------
আরও পড়ুন : সালামি দিলেন, আনন্দে মাতলেন পরীমণি
------------------------------------------------------------

এদিকে গত সপ্তাহে জি নিউজের খবরে বলা হয়েছে, আনুশকার বিয়ের জন্য উঠেপড়ে লেগেছেন তার বাবা-মা। এ বছরের শেষেই দক্ষিণী এ অভিনেত্রীর বিয়ে দিতে চাইছেন তারা। মন্দিরে গিয়ে পূজা-অর্চনাও শুরু করে দিয়েছেন আনুশকার বাবা-মা।

কিন্তু কার সঙ্গে আনুশকার বিয়ে? সেটা স্পষ্ট হয়নি। বিয়ের বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে প্রভাস বলেছেন, ‘এ বিষয়গুলো খুব ব্যক্তিগত। আর ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে তিনি জনসমক্ষে কথা বলতে চান না।

এদিকে আনুশকা জানিয়েছেন শিগগিরই বিয়ে করতে চান না তিনি। প্রভাস প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রভাস আমার খুব ভালো একজন বন্ধু।’

আরও পড়ুন :

কোথায় ঘুরছেন মিম?

নায়িকা মনে হলো না তাকে, কন্যাটিও সাধারণ

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
X
Fresh