• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়া মাতাবেন বাচ্চু-মিলা-ফেরদৌস-পূর্ণিমা

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

  ১৬ জুন ২০১৮, ১৫:১৬
ছবি: সংগৃহীত

ঈদের পর ৩০ জুন একটি কনসার্টে অংশ নিতে মালয়েশিয়ার কুয়ালালামপুরে আসছেন আইয়ুব বাচ্চু, ইমরান, মিলা, ফেরদৌস, পূর্ণিমা ও আবু হেনা রনি। ঈদ উৎসব নামে এ কনসার্টকে ঘিরে ইতোমধ্যে প্রবাসীদের মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছে। কুয়ালালামপুর ও এর আশপাশের বাংলাদেশি অধ্যুষিত দোকান ও বিপণিবিতানগুলোতে শোভা পাচ্ছে রঙ-বেরঙের পোস্টার ও ব্যানার।

আয়োজক কোম্পানি এজিডি পিক্সার্চ-এর ফেসবুক পেজে বিভিন্ন ব্যানারের পাশাপাশি ইতোমধ্যে আপলোড করা হয়েছে আইয়ুব বাচ্চু’র একটি ভিডিওচিত্র। সেখানে তিনি বলেছেন, আসছি মালয়েশিয়ায়, দেখা হবে ৩০ জুন শনিবার কুয়ালালামপুরে। একই ধরনের ভিডিওচিত্র প্রকাশ করা হয়েছে ফেরদৌস, পূর্ণিমা ও আবু হেনা রনির।

এজিডি পিক্সার্চে'র চেয়ারম্যান সেলিম মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বলেন, সাম্প্রতিক সময়ে একটি কনসার্টকে ঘিরে ঘটে যাওয়া কিছু ঘটনা মালয়েশিয়ায় আমাদের ভাবমূর্তি দারুণভাবে ক্ষুণ্ণ হয়েছে। ক্ষুণ্ণ হওয়া এই ভাবমূর্তি ফিরিয়ে আনতে এজিডি পিক্সার্চ এই কনসার্টটি করার উদ্যোগ নিয়েছে।

তিনি আরও বলেন, ঈদের সময় নানা জটিলতায় অনেকেই দেশে যেতে পারেন না। বিপুল পরিমাণ এই প্রবাসীদের একটু বিনোদনের সুযোগ করে দিচ্ছে এজিডি পিক্সার্চ।

সংবাদ সম্মেলনে বলা হয়, প্রবাসে দেশের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার দায়ভার কিছুটা হলেও প্রবাসীদের উপর বর্তায়। এছাড়া এই কনসার্টের মাধ্যমে পুরো মালয়েশিয়ায় একটি বার্তা পৌঁছে দিতে চাই যে, আমরা বাংলাদেশিরাও পারি একটি মানসম্মত প্রোগ্রাম উপহার দিতে।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, দর্শক মাতাতে মঞ্চে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবি, বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় শিল্পী ইমরান, মঞ্চ কাঁপানো শিল্পী মিলা, জনপ্রিয় অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী পূর্ণিমা ও কমেডিয়ান আবু হেনা রনি। থাকবেন স্থানীয় শিল্পী ইয়াসমিন আজিজ ও বাংলা গানে স্থানীয় শিল্পীদের নাচ।

এছাড়া অনুষ্ঠানের পরিকল্পনায় কিছু ব্যতিক্রমী চমক রয়েছে যেগুলো দর্শক অনুষ্ঠানের দিন উপভোগ করতে পারবেন বলে সংবাদ সম্মেলনে জানা হয়েছে। যারা টিকিট কিনেছেন তাদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে লটারির মাধ্যমে আইফোন, স্যামসাংসহ ১০টি মোবাইল ফোন।

অনুষ্ঠানস্থলে বিকাল ৪ টা থেকে ঢুকতে পারবেন দর্শকরা। নিচ্ছিদ্র নিরাপত্তায় কাজ করবে স্থানীয় সিকিউরিটি সদস্যরা (রেলা)। ভিভিআইপি, ভিআইপি, গোল্ড ও সিলভার ক্যাটাগরিতে নির্দিষ্ট সংখ্যক টিকিটের ব্যবস্থা রয়েছে। পরিবার ও নারীদের জন্য পৃথক বসার ব্যবস্থাও রয়েছে। প্রথমবারের মতো মোবাইলে টিকিট কেনার সুযোগ রাখা হয়েছে। এতে করে যে কেউ ঘরে বসে টিকিট কিনতে পারবেন।

টিকিট প্রাপ্তি ও যেকোনো তথ্যের জন্য একটি হটলাইন নাম্বার (+601111606193) সার্বক্ষণিক চালু রয়েছে। টিকিট কেনার পর মোবাইলে কনফার্মেশন ম্যাসেজ যাবে।

কুয়ালালামপুরের বুকিত বিনতাং, আম্পাং, কোতারায়া, চোকিট, শাহ আলম, সুবাং জায়া, সাউথ সিটি, সেরিককামবানগান, পোর্ট ক্লাং, ক্লাংসহ বেশকিছু স্থানে টিকিট পাওয়া যাবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এছাড়া ঢাকা থেকে আসা ১৯ জন শিল্পী ও কলাকুশলীকে বিমানবন্দরে অভ্যর্থনা থেকে শুরু করে স্টেজ পারফর্ম ও বিদায় পর্যন্ত সুন্দর ও পরিকল্পিত পরিকল্পনা রয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাঙালি ও বাংলাদেশের এ সংস্কৃতি বিশ্বব্যাপী তুলে ধরার লক্ষ্যে এজিডি পিক্সার্চ কাজ করছে। এজিডি পিক্সার্চ মূলত মালয়েশিয়ায় একটি প্রোডাকশন হাউজ হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্যে এগোচ্ছে।

সবার সার্বিক সহযোগিতায় এজিডি পিক্সার্চ এসডিএনবিএইচডি একটি সুন্দর, গোছালো ও জমকালো কনসার্ট উপহার দিতে চায় বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

কোম্পানির চেয়ারম্যান ছাড়াও এসময় উপস্থিত ছিলেন এজিডি পিক্সার্স এসডিএন, বিএইচডি-এর ব্র্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার মোস্তফা ইমরান রাজু, আইটি ইনচার্জ আরিফুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যানেজার আশরাফুল করিম, মার্কেটিং ইনচার্জ সামিয়া আফরিন। কো-স্পন্সরদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, টুফ্যাম ফ্যাশান-এর এমডি মিনহাজ উদ্দিন মিরান ও রেস্টুরেন্ট ফুড ভিলেজ-এর স্বত্বাধিকারী এস কে সেন্টু।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh