• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সেই ‘মিলিমিটার’ এখন...

বিনোদন ডেস্ক

  ১৫ জুন ২০১৮, ১৪:৩৬
ছবি: সংগৃহীত

আমির খান অভিনীত সুপারহিট ছবি ‘থ্রি-ইডিয়টস’ এর সেই মিলিমিটারকে মনে আছে? কলেজে সবার কাজ করে দেয়া মিলিমিটার থেকে সেন্টিমিটার হয়ে যাওয়া ছেলেটি এখন নিয়মিত সিরিয়ালে অভিনয় করেন।

থ্রি-ইডিয়টস ছবিতে মিলিমিটারের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিল সবার। চরিত্র ছোট, তবে তার কমিক টাইমিং ছিল পারফেক্ট। মিলিমিটারের অভিনয় জীবন শুরু হয় মাত্র তিন বছর বয়সে।

এই অভিনেতার নাম রাহুল কুমার। জন্ম ১৯৯৫ সালে উত্তরাখণ্ডের আলমোড়াতে। বর্তমানে মুম্বাইয়ে বসবাস করেন। থিয়েটারেই প্রথম অভিনয়ে হাতেখড়ি। ১৯৯৮ সাল থেকে থিয়েটারে শিশু অভিনেতা হিসেবে কাজ শুরু করেন। সেখান থেকে অ্যাড ফিল্ম, টিভি শো হয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ।

বলিউডে পা রাখেন ‘ওমকারা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে। এই ছবিতে সাইফ আলি খানের ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। পাশাপাশি, ‘দ্য ব্লু আমব্রেলা’, ‘দ্য থিফ’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

ফিল্মের পাশাপাশি বেশ কিছু সিরিয়ালেও কাজ করেছেন তিনি। ‘ফির ভি না মানে’, ‘বত্তামিজ দিল’, ‘ইয়ে হ্যায় হাম’, ‘নীল ছাতরিওয়ালে’ এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন।

টিভি কমার্শিয়ালেও প্রচুর কাজ করেন রাহুল। অভিনয়ের শুরুর দিকে চুটিয়ে অ্যাড ফিল্মে কাজ করেছেন। বেশ নামী ব্র্যান্ডের টিভি কমার্শিয়ালেও দেখা গিয়েছে তাকে।

রাহুলের বয়স এখন ২৩। সে দিনের ছোট্ট মিলিমিটার এখন একজন সুদর্শন, ঝকঝকে তরুণ। অভিনয়ের পাশাপাশি তার পছন্দের বিষয় গান ও গিটার বাজানো।

শাহরুখ খান, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন’সহ অনেক সুপারস্টারের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন রাহুল। খুব তাড়াতাড়ি অর্জুন কপূর এবং পরিণীতি চোপড়া অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবিতে দেখা যাবে তাকে।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh