• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সালমানের কোলে শাহরুখ (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ১৪ জুন ২০১৮, ১৬:৩১
ছবি: সংগৃহীত

বলিউডে শাহরুখ খান মানেই যেন অন্যরকম চমক। এবার নতুন রূপে হাজির হলেন এই তারকা। আজ বৃহস্পতিবার, ১৩ জুন মুক্তি পেলো শাহরুখ খানের বহুপ্রতীক্ষিত ‘জিরো’ সিনেমার টিজার।

এতে দেখা যায়, ক্যাটরিনা কাইফের ছবি লাগানো একটি টি-শার্টের ওপর কালো জ্যাকেট পরিহিত শাহরুখ। গলায় লাল গামছা থাকায় শাহরুখকে ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় সালমান খানের মতো দেখাচ্ছিলো। এসময় তার পিছেন এসে প্রবেশ করেন সালমান খান।

শাহরুখ-সালমান সবশেষ ২০০২ সালে ‘হাম তুমহারে সানাম’ ছবিতে অভিনয় করেছিলেন। দীর্ঘ বিরতির পর আবারও শাহরুখ-সালমান একসঙ্গে হাজির হচ্ছেন। দুই খানকে এবার দেখা যাবে একসঙ্গে।

ছবিটিতে ক্যাটরিনা, আনুশকা অভিনয় করছেন, এ খবর তো সবাই জানেন। সদ্য প্রয়াত শ্রীদেবীও ছবিটির একটি অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবিটিই শ্রীদেবী অভিনীত শেষ ছবি।

সালমান ছাড়াও কাজল, কারিশমা কাপুর, রানী মুখার্জি, জুহি চাওলা, আলিয়া ভাটদের দেখা যাওয়ার কথা রয়েছে ‘জিরো’ ছবিতে। ‘জিরো’ পরিচালনা করেছেন আনন্দ এল রাই।

ছবিটির টিজার প্রকাশের মধ্য দিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। টিজারের শেষ দিকে শাহরুখ-সালমানের পক্ষ থেকে সবাইকে জানানো হয় ঈদ মুবারক। ‘জিরো’ ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
হিলি সীমান্তের জিরো পয়েন্টে দর্শনার্থীদের ভিড়
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
X
Fresh