• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সালমানকে না বলেছিলেন দীপিকা

বিনোদন ডেস্ক

  ১৪ জুন ২০১৮, ১১:৩৭
ছবি: সংগৃহীত

বলিউডে গুঞ্জন রয়েছে ক্যারিয়ারের শুরুর দিকে সালমান খানের সঙ্গে সম্পর্কের জন্যই নায়িকা হিসেবে তারকাখ্যাতি পেয়েছেন দীপিকা। শুধু দীপিকা নয়, ঐশ্বরিয়া, ক্যাটরিনা, জ্যাকুলিন থেকে শুরু করে অনেক নায়িকা সালমানের হাত ধরে বলিউডে নিজের আসনকে স্থায়ী করেছেন।

তবে সালমানের সঙ্গে নায়িকাদের সম্পর্কটা বেশিদিন ভালো থাকে না। সালমান-ঐশ্বরিয়ার সম্পর্ক তো শেষে মুখ দেখাদেখি বন্ধের মতো অবস্থা। দীপিকা পাড়ুকোনও একাধিক ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। সালমানের সঙ্গে যে ছবিগুলো ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা, তা নিয়েই এই প্রতিবেদন সাজানো হয়েছে।

সোহেল খানের পরিচালনায় ২০১৪ সালে মুক্তি পায় ‘জয় হো’। এই ছবির জন্য প্রথমে ভাবা হয়েছিল দীপিকা পাড়ুকোনকে। কিন্তু এই ছবির প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা! সেই জায়গায় পরে নেয়া হয় ডেইজ়ি শাহকে। এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখেন ডেইজ়ি।

২০১৫ সালে বলিউড পাড়ার সুপারহিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’। চিত্রনাট্য লেখার সময়ই নাকি দীপিকাকে ভেবেছিলেন পরিচালক কবীর খান। সেই প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা। সেই জায়গায় পরবর্তীতে অভিনয় করেন কারিনা কাপুর।

‘কিক’ ছবির আইটেম গান ‘ইয়ার না মিলে’তে নার্গিস ফাখরির স্টাইল বেশ জনপ্রিয় হয় সোশ্যাল মিডিয়ায়। গানটির ভিউয়ার সংখ্যাও অনেক। প্রথমে এই আইটেম গানের জন্য অফার গিয়েছিল দীপিকার কাছে। সেই সময় ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির আইটেম গানের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন দীপিকা। তাই অফার ফিরিয়ে দেন তিনি।

সোনম কাপুরের ক্যারিয়ারে অন্যতম টার্নিং পয়েন্ট ‘প্রেম রতন ধন পায়ো’। তবে এই ছবির জন্য প্রথমে দীপিকাকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক সুরজ বরজাতিয়া। দীপিকা নাকচ করলে সেই জায়গায় সোনমকে নেয়া হয়।

সালমান খানের ক্যারিয়ারের অন্যতম ব্লকবাস্টার ছবি ‘সুলতান’। এই ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা। আলি আব্বাস জাফরের পরিচালনায় ছবিটি মুক্তি পায় ২০১৬ সালে।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
X
Fresh