• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবারের ঈদে রিমি করিম

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ১৩ জুন ২০১৮, ২১:৪০
ছবি: সংগৃহীত

অভিনয় নৈপুণ্যে টিভি পর্দায় নজর কেড়েছেন রিমি করিম। এবারের ঈদেও এই অভিনেত্রীর এক ডজনেরও বেশি নাটক প্রচার হবে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে।

রিমি করিম বলেন, ‘এবার ঈদে বেশ কিছু কাজ করেছি। এর মধ্যে রয়েছে খন্ড নাটক, ধারাবাহিক ও টেলিছবি। এরই মধ্যে আফজাল হোসেন, বদরুল আনাম সৌদ, মোহন খান, অঞ্জন আইচ, রেদওয়ান রনি, গৌতম কৈরি, মীর সাব্বিরের পরিচালনায় অভিনয় করেছি।’

এই অভিনেত্রীর ঈদ কাটবে ব্রাহ্মণবাড়িয়ায় পরিবারের সঙ্গে। ঈদ উদযাপনের পরিকল্পনার বিষয়ে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেন এই অভিনেত্রী।

রিমি করিম বলেন, ‘প্রতি বছরের মতোই ব্রাহ্মণবাড়িয়ায় পরিবারের সবার সঙ্গে ঈদ উদযাপন করবো। তবে ঈদের পর সিলেটে ঘুরতে যাবার পরিকল্পনা রয়েছে।’

--------------------------------------------------------
আরও পড়ুন : আমার অদম্য অগ্রযাত্রা থামবে শুধু মৃত্যুতেই: আসিফ
--------------------------------------------------------

ঈদের ছুটিতে ঘুরে বেড়ানোর জন্য এই অভিনেত্রীর পছন্দ পাহাড় এবং সবুজ প্রান্তর। এবারের ঈদের ছুটিতে রাতারগুল, জাফলং, লালখাল, বিছানাকান্দি, টাংগুয়ার হাওর ঘুরে দেখবেন বলে জানান।

অভিনেত্রী রিমি করিম বলেন, ‘আমার ঘুরে বেড়ানোর জন্য দেশের বিভিন্ন মনোরম জায়গাগুলো বেশি ভালো লাগে। সর্বশেষ গিয়েছিলাম খুলনার সুন্দরবন, বাগেরহাট। এই জায়গাগুলো আমার সবচেয়ে পছন্দের।’

ব্রাহ্মণবাড়িয়ার মুন্সেফপাড়ার মেয়ে রিমি করিমের অভিনয়ে যাত্রা শুরু ২০১৪ সালে অঞ্জন আইচের নির্দেশনায় ‘রূপকথার মা’ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্য দিয়ে।

প্রথম নাটকেই তিনি জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌয়ের সঙ্গে কাজ করার সুযোগ পান। পরে রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে ‘মিনু’নাটকে নাম-ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হন।

সাম্প্রতিক সময়ে বেশকিছু বিজ্ঞাপনে প্রংশসিত হয়েছেন। চলতি মাসেই আরিফিন শুভ’র সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে জুটি হয়েছেন। এবারের ঈদে একাধিক বিজ্ঞাপনে মডেল হিসেবে তাকে দেখা যাবে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh