• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সমালোচনার মুখে প্রিয়াঙ্কার দুঃখ প্রকাশ

বিনোদন ডেস্ক

  ১০ জুন ২০১৮, ১৭:১০
ছবি: সংগৃহীত

মার্কিন টিভি সিরিয়াল কোয়ান্টিকোতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার এই সিরিয়ালটিতে অভিনয় করে সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। সিরিয়ালটির সাম্প্রতিক পর্বে ভারতীয়দের জঙ্গি হিসেবে তুলে ধরা হয়েছে।

এজন্য সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার উপর চটেছেন ভারতীয়রা। নিজ দেশের এমন অপমানের পরও প্রিয়াঙ্কা কেন এই সিরিয়ালটিতে অভিনয় করছেন? এমন প্রশ্ন নিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার সমালোচনা করছেন।

‘কোয়ান্টিকো-৩’ এর গতপর্বে দেখানো হয়েছে, কয়েকজন ভারতীয় নিউইয়র্কের ম্যানহাটনে পরমাণু হামলা চালিয়ে ধ্বংস করার চেষ্টা করে।

তারপর দোষ চাপানোর চেষ্টা করে পাকিস্তানের ঘাড়ে। গত ১ জুন এবিসি চ্যানেলে এই পর্বটি প্রচার করা হয়।

সমালোচনার মুখে এবার দুঃখ প্রকাশ করলেন প্রিয়াঙ্কা। রোববার এক টুইট বার্তায় সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা বলেন, ‘কোয়ান্টিকোর সাম্প্রতিক পর্বে কিছু মানুষের অনুভূতিকে আঘাত করেছে। সে জন্য আমি খুব দুঃখিত। এমনটা কখনই আমার পরিকল্পনায় ছিল না, থাকবে না।'

তিনি আরও বলেন, ‘আমি গর্বিত ভারতীয় নাগরিক এবং এ অনুভূতির কখনই পরিবর্তন হবে না। সবাই শান্ত ও সুন্দর থাকুন।’

‘কোয়ান্টিকো ৩’অবশ্য এই সিরিয়ালের শেষ সিজন। টিআরপি ক্রমাগত পড়তে থাকায় সংশ্লিষ্ট চ্যানেল এটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেউ কেউ মনে করছেন এমন বিতর্কিত বিষয়ের মাধ্যমে অনুষ্ঠানটিকে জনপ্রিয় করতে চাইছেন নির্মাতা।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh