• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের কেনাকাটায় ব্যস্ত দীপিকা

বিনোদন ডেস্ক

  ০৮ জুন ২০১৮, ১৫:৫৭

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। রণবীর সিংয়ের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন নায়িকা।

বিরাট-আনুশকা, সোনাম কাপুর-আনন্দ আহুজার পর এবার আরও একটি ঝলমলে বিয়ের অপেক্ষা করছে বলিউড। শিগগিরই বাজবে বিয়ের সানাই। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের দিন, তারিখ নিয়ে আপাতত মশগুল বলিউড।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, দীপিকা পাড়ুকোন নাকি বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন। সম্প্রতি মায়ের সঙ্গে মুম্বাইয়ের একটি সোনার দোকানে দেখা যায় দীপিকাকে।

শোনা যাচ্ছে, বিয়ের কেনাকাটা করার জন্যই নাকি মায়ের সঙ্গে ওই সোনার দোকানে হাজির হয়েছিলেন দীপিকা। সংবাদমাধ্যমের সামনে বিষয়টি নিয়ে অবশ্য মুখ খোলেননি দীপিকা। কিন্তু, মায়ের সঙ্গে সোনার দোকানে গিয়ে দীপিকা যে বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা স্পষ্ট হয়ে যায় তার চোখ মুখ দেখেই।

দীপিকাকে ভীষণ ভালোবাসেন রণবীর সিং। কিন্তু দীপিকা এখনও পুরনো প্রেমিককে ভুলতে পারছেন না। এর আগে রণবীর কাপুরের সঙ্গে গভীর প্রেমে মজেছিলেন এই অভিনেত্রী।

কিন্তু রণবীর কাপুর দীপিকার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করে ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। ঠিক তখনই বন্ধুর মতো দীপিকার জীবনে জড়িয়ে যান রণবীর সিং। রণবীর কাপুরের জন্য নাকি ক্যারিয়ারও ছাড়তে চেয়েছিলেন দীপিকা।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা
এবার বাফটা অ্যাওয়ার্ডসে চমক দেখাবেন দীপিকা
X
Fresh