DMCA.com Protection Status
  • ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

তিশার ‘বালিঘর’- এ মম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জুন ২০১৮, ১৭:২৩ | আপডেট : ০৪ জুন ২০১৮, ১৯:১৫
ছবি: সংগৃহীত
ভারতের নন্দিত পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ নামের একটি নতুন সিনেমায় অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এমন খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছে। এবার জানা গেলো ছবিটিতে অভিনয় করছেন না তিশা।

নিজের ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে তিশা বলেন, “আমার ভক্ত এবং দর্শক ভাই-বোনদের উদ্দেশ্যে একটা তথ্য জানিয়ে রাখতে চাই যাতে ভবিষ্যতে কোনও ভুল বোঝাবুঝি আর গুজবের সুযোগ না থাকে। কলকাতার বিশিষ্ট পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবিটি আমি আর করছি না।”

ছবিটিতে অভিনয় না করার কারণ হিসেবে শিডিউল জটিলতার কথা উল্লেখ করেছেন তিশা। তিনি বলেন, “শিডিউল ঘটিত জটিলতার কারণে আমি সেই ছবিটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই বিষয়ে পরিচালকের সঙ্গে আমার আলাপ হয়েছে এবং আমরা সকল প্রকার সৌজন্য বজায় রেখেই একমত হয়েছি। আমি ছবিটার জন্য শুভ কামনা জানিয়ে রাখছি।”

--------------------------------------------------------
আরও পড়ুন : ইমরানের গানে কলকাতার কৌশানী
--------------------------------------------------------

এদিকে নির্মাতা অরিন্দম শীল জানিয়েছেন, ‘ছবিটিতে তিশা অভিনয় করছেন না, তিশার সাথে সময় মেলানো যায়নি। ওর ব্যক্তিগত কাজ রয়েছে। এখন সেই চরিত্রটিতে অভিনয় করবেন মম।’

এদিকে বিষয়টি নিয়ে কথা বলার জন্য জাকিয়া বারী মম’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।  

ছবিটিতে বাংলাদেশ থেকে আরও অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ, কাজী নওশাবা। কলকাতা থেকে অভিনয় করবেন যীশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি ও ঋত্বিক চক্রবর্তী।

চার বন্ধুর গল্প নিয়ে সাজানো এই ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও কলকাতার নাথিং বিয়ন্ড সিনেমা।

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়