• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অভিযোগ পাল্টা অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুন ২০১৮, ১১:২৮

বর্তমান শিল্পী সমিতির সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না নির্বাচনে সভাপতি পদে দাঁড়িয়ে হেরে যাওয়া সভাপতি প্রার্থী ওমর সানির। নির্বাচনের পরদিন ভোট কারচুপির অভিযোগ আনেন তিনি। এরপর পুনরায় ভোট গণনা করলেও ফলাফলের কোনও পরিবর্তন হয়নি।

এরপর থেকেই শিল্পী সমিতির বিরুদ্ধে নানা সময়ে অভিযোগের আঙুল তুলেছেন ওমর সানি। শিল্পী সমিতির গেলো বার্ষিক বনভোজনেও যাননি তিনি। এবার জানালেন শিল্পী সমিতির ইফতার মাহফিলে আমন্ত্রণ পাননি নব্বইয়ের দশকের জনপ্রিয় এই নায়ক।

জনপ্রিয় নায়ক ওমর সানিকে বিভিন্ন সময় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিরুদ্ধে অভিযোগ করতে দেখা যায়। কখনও তিনি শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর আবার কখনওবা সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলছেন। আর এ নিয়ে চলচ্চিত্র মহলে তৈরি হচ্ছে মিশ্র প্রতিক্রিয়া।

গতকাল (১ জুন) ওমর সানি ফেসবুকে এক ভিডিও বার্তায় শিল্পী সমিতির ইফতারে দাওয়াত না পাওয়ার অভিযোগ করে ক্ষোভ প্রকাশ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান বলেন, ওমর সানি অসত্য বলছেন। কারণ আমি নিজে ওমর সানির বাসায় আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছি। এ সময় ওমর সানি বাড়িতে না থাকায় তার গার্ডের কাছে কার্ড দিয়ে এসেছি।

তবে ওমর সানি বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, ‘আমি বাড়িতে না থাকলে জায়েদ আমাকে ফোন দিতে পারতো। জায়েদ আমার ভাই, যখনই ফোন দিত তখনই ওর সাথে আমি দেখা করতাম। যে স্বাক্ষরে তার কার্ড রিসিভ করা হয়েছে সেটি জাল। অনন্ত জলিলের কার্ড রিসিভের স্বাক্ষর আর আমার কার্ড রিসিভের স্বাক্ষর এক। আমার বাসার গার্ড আর নায়ক অনন্ত জলিলের স্বাক্ষর এক হয় কীভাবে?

এদিকে ক্ষুদ্র বিষয়টিকে কেন্দ্র করে একে অন্যকে দোষারোপ করা নিয়ে চলচ্চিত্রপাড়ায় হাস্যরসের তৈরি হয়েছে। চলচ্চিত্র অঙ্গনের মানুষরা বলাবলি করছেন এসব বিষয় নিয়ে বেশি কথা বলা মানে নিজেদেরকেই অসন্মান করা।

এম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
সেলুন উদ্বোধন করলেন জায়েদ খান
জায়েদ খানের মতো ‘ডিগবাজি’ দেওয়ার কথা ভাবছেন কণ্ঠশিল্পী পারভেজ!
জায়েদ খানকে বিয়ে করা প্রসঙ্গে যা বললেন সায়ন্তিকা
X
Fresh