• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার ব্যবসায়ী রুমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জুন ২০১৮, ২০:৩১

দেশের জনপ্রিয় র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা। র‌্যাম্পের মাধ্যমে আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করেছেন তিনি। এখনও নিষ্ঠার সঙ্গে দেশের র‌্যাম্প অঙ্গনে নতুনদের নিয়ে কাজ করে চলেছেন এই গ্লামার কন্যা। ২০০২ সাল থেকে মিডিয়ায় নিয়মিত কাজ করছেন রুমা।

র‌্যাম্প শোর পাশাপাশি বিভিন্ন পোশাকের ফটোশুটেও নিয়মিত অংশ নিচ্ছে তিনি। এবার ব্যবসায়ী পরিচয়ে পরিচিত হচ্ছেন এ মডেল। চালু করছেন ‘আর বাই রুমা’ নামের নতুন ই-কমার্স ব্যবসা।

গতকাল শুক্রবার রাজধানীর গুলশানে একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে অনলাইন শপের ঘোষাণা দিয়েছেন রুমা। অনুষ্ঠানে দেশের র‌্যাম্প অঙ্গনের নামকরা মডেলরা উপস্থিত থেকে শুভকামনা জানিয়েছেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন চিত্রনায়িকা নিপুণ ও কণ্ঠশিল্পী কনা।

রুমা জানিয়েছেন, তার শপে মেয়েদের বাহারি ডিজাইনের জুতা, হ্যান্ডব্যাগ, কন্টাক্ট লেস, লিঙ্গিরি ও মেয়েদের সব ধরনের কসমেটিকস পাওয়া যাবে।

ফেসবুকে www.facebook.com/RaccessoriesRuma এই লিংকে ও ওয়েবসাইটের www.rbyruma.com গিয়ে অর্ডার দিলেই দ্রুত পৌঁছে দেয়া হবে পণ্যগুলো।

হঠাৎ ব্যবসা প্রতিষ্ঠান চালু করা প্রসঙ্গে সৈয়দ রুমা বলেন, ‘মুনাফা নয়, গ্রাহককে উত্তম সেবা দেয়াই এ অনলাইন শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অর্ডারের মাধ্যমে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই কোয়ালিটির দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh