• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘এবং পূর্ণিমা’র আড্ডায় শাফিন আহমেদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মে ২০১৮, ১৬:০৯

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে সংস্কৃতি অঙ্গনের গুণী সব তারকার। আড্ডায় আড্ডায় নিজেদের জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগাসহ নানা বিষয় উঠে আসে।

এবারের পর্বে পূর্ণিমার সঙ্গে আড্ডা দেবেন ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ। সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে শাফিন আহমেদ তার পরিবার, বাবা-মা, তাদের পরিবারে নজরুল সঙ্গীতের চর্চা, নিজের নজরুল সঙ্গীতের অ্যালবাম নিয়ে কথা বলেছেন। এছাড়াও তার ছোটবেলা ও ফ্যাশন নিয়ে কথা বলেছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : পাকিস্তানে নিষিদ্ধ কারিনা-সোনমের ‘ভিরে ডি ওয়েডিং’
--------------------------------------------------------

শাফিন সব সময় একটা হ্যাট পরে থাকেন, সেই হ্যাট পরে থাকার কারণও বলেছেন অনুষ্ঠানে। আরটিভিতে এই পর্বটি প্রচার হবে আগামী ২ জুন, শনিবার রাত ১০টায়।

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন।

উল্লেখ্য দর্শকপ্রিয় এই অনুষ্ঠানটিতে এর আগে অতিথি হয়েছিলেন শাকিলা শর্মা, ফাহমিদা নবী, আরিফিন শুভ, কনা, ইমরানসহ অনেকে। অনুষ্ঠানটি নিয়ে পূর্নিমা বলেন, ‘এই অনুষ্ঠানটি এরই মধ্যে দর্শকের মাঝে সাড়া জাগিয়েছে। প্রিয় মানুষদের সঙ্গে আড্ডার মধ্য দিয়ে আমার অভিজ্ঞতার ভাণ্ডারও অনেক সমৃদ্ধ হচ্ছে।’

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh