• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আনুশকার অভিনব প্রচারণা

বিনোদন ডেস্ক

  ২৮ মে ২০১৮, ১৩:১০
ছবি: সংগৃহীত

নতুন সিনেমার প্রচারণায় ভিন্নতা নিয়ে হাজির হবেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি শরৎ কাটারিয়া পরিচালিত ‘সুই ধাগা’ ছবিতে এক এমব্রয়ডারি শিল্পীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। তার বিপরীতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান।

জানা গেছে, এই সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে ভারতের হস্তশিল্পকে তুলে ধরবেন এই তারকা। ছবিটির নির্মাতা, প্রযোজকের কাছে এই ইচ্ছার কথা জানিয়েছেন আনুশকা।

ভারতের বিভিন্ন রাজ্যে গিয়ে ছবির প্রচারণার সঙ্গে হস্তশিল্পের কথা বলতে চান নায়িকা। এর জন্য বিভিন্ন রাজ্যের হাতে তৈরি সুন্দর সুন্দর জিনিস সংগ্রহ করার নির্দেশ দিয়েছেন অভিনেত্রী।

ভারতের বিভিন্ন রাজ্যের ফ্যাশন ও স্টাইল আন্তর্জাতিকভাবে তুলে ধরতে চান আনুশকা শর্মা। এর পাশাপাশি ছবির প্রচারে আনুশকা নিজে কী ধরনের পোশাক পরবেন, তা নিয়েও কৌতূহল বাড়ছে। আনুশকার এই পদক্ষেপে দেশের হস্তশিল্প প্রচার, প্রসারে নতুন উদ্যম পাবে বলে মনে করছেন অনেকে।

--------------------------------------------------------
আরও পড়ুন : পরিচালকের ফোন বন্ধ, বিপাকে শ্যামল-প্রসূন!
--------------------------------------------------------

এদিকে সিনেমার কাজের বাইরে সংসার নিয়েও ব্যস্ত সময় পার করছেন আনুশকা। বিরাট কোহলির সঙ্গে বিয়ে পর থেকে দুই জগতের দুই মানুষ নিজেদের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন। কোহলি খেলার মাঠে, আনুশকা শুটিং সেটে। এর ফাঁকেই দুজনে একটু একটু করে সংসারের বিভিন্ন জিনিসপত্রও কিনছেন বলে জানা গেছে।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh