• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অনলাইনে ভাইরাল শাহরুখের ছেলে আব্রাম

বিনোদন ডেস্ক

  ২৭ মে ২০১৮, ১৮:২৫
ছবি: সংগৃহীত

শাহরুখের ছেলে বলেই জন্মসূত্রে তারকাখ্যাতি পেয়েছে আব্রাম খান। বলিউডে তুমুল জনপ্রিয় আব্রাম কোনো অনুষ্ঠানে উপস্থিত হওয়া মানেই ক্যামেরার ফ্ল্যাশ তার দিকে। ছেলের এমন তারকাখ্যাতি তার স্বভাবকে নষ্ট করতে পারে বলে মন্তব্য করেছেন কেউ কেউ।

তবে সবকিছুকে এড়িয়ে শোবিজপাড়ার এই ক্ষুদে তারকা মাঝে মাঝেই সংবাদ মাধ্যমের খবরের শিরোনাম হচ্ছেন। যদিও শাহরুখ-গৌরী দম্পতি ছেলেকে খুব বেশি মিডিয়ার সামনে আনতে চাননি।

শাহরুখ-গৌরী দম্পতির ছেলে আব্রাম খানের জন্মদিন আজ (২৭ মে)। শাহরুখের ছেলে বলেই সোশ্যাল মিডিয়া ভেসে গেছে শুভেচ্ছার স্রোতে। অনেকেই আব্রামকে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে পঞ্চম জন্মদিন শুরুর মুহূর্তে মা গৌরি খান টুইটারে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছে আব্রামকে। সেই ছবিটি ফেসবুকে রীতিমতো ভাইরাল হয়ে গেছে। অনেকেই কমেন্ট করে শুভেচ্ছা স্রোতে ভাসিয়ে দিচ্ছে ছোট্ট আব্রামকে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ৩৬ বছরে কুমার বিশ্বজিতের ‘পুতুল’
--------------------------------------------------------

যদিও আব্রামের জন্মদিনের আয়োজন নিয়ে মুখ খুলেননি শাহরুখ-গৌরি দম্পতি। চলতি মাসেই ১৮ বছরে পা রেখেছে শাহরুখের মেয়ে সুহানা খান। ফলে সুহানা ও আব্রামের জন্মদিন ঘরোয়াভাবেই পালন করছে শাহরুখ-গৌরী দম্পতি।

শাহরুখ-গৌরীর তিন সন্তান। বড় ছেলে আরিয়ানের বয়স ২০ বছর। মেজো মেয়ে সুহানা খান চলতি মাসেই ১৮ বছরে পা রেখেছে। আর পাঁচ বছর হলো আব্রাম খানের।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা
X
Fresh