• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরটিভির শনিবারের নাটক ‘অভিমান’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মে ২০১৮, ১২:৩৩
ছবি: অভিমান নাটকের দৃশ্য

রনি, তামান্না এক মহল্লায় থাকে। একই কলেজে পড়ে। একটা উৎসবের দিন ঠিক করে রনি এবার তামান্নাকে তার মনের কথা জানাবে। গিফটশপে গিয়ে তামান্নার জন্য কার্ড আর সুন্দর একটা ডায়েরি কিনে আনে। রাতে বসে বসে মনের কথা জানিয়ে চিঠিও লেখে।

তারপর সেগুলো পেপারে মুড়িয়ে তামান্নার কাছে পৌঁছে দেয়ার জন্য বের হয়। কিন্তু সাহস করে উঠতে পারে না। রনিদের মহল্লায় একটা ক্লাব আছে। সেই ক্লাবে এসে প্রিয় দুই বন্ধু টুটুল আর সুমনের সাহায্য চায়। তিন বন্ধু মিলে তামান্নাদের বাড়ির সামনে ঘুরঘুর করতে থাকে সুযোগ পাওয়ার আশায়।

কিন্তু তামান্নার দেখা পায় না। উল্টো ওর মা বারান্দায় এসে দাঁড়ালে ভয় পেয়ে সবার আগে দৌড় দেয় রনি নিজেই। পরদিন রনি তামান্নাদের বাসার সামনে দিয়ে যাওয়ার সময় উপরের দিকে তাকায়। তখনই তামান্নার মা ওকে দেখে ডাকে।

রনি খুব ভয় পেয়ে যায়, ইতস্তত করে। তারপর পা বাড়ায় সিঁড়ির দিকে। তামান্নাদের ড্রইংরুমে মেঝের দিকে তাকিয়ে থাকে। তখনই তামান্নার মা ওকে গত রাতের অচেনা ছেলেদের চিঠি দেয়া এবং কলেজে আসা-যাওয়ার পথে কিছু ছেলে তামান্নার পিছনে লাগার কারণে নিরাপত্তার জন্য রনিকে তামান্নার সাথে আসা-যাওয়ার অনুরোধ করেন। চিঠিটা যে রনিরই দেয়া সেটা বিন্দুমাত্র বুঝতে পারেননি তিনি। আর প্রস্তাবটা পেয়ে রনি অবাক হয়ে যায়।

এরপর বিস্ময়কর সব ঘটনা ঘটতে থাকে। আর এসব নিয়েই তৈরি হয়েছে নাটক ‘অভিমান’। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুসাফির রনি। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, জেনি, কল্যাণ কোরাইয়া, সায়কা আহমেদ প্রমুখ।

আরটিভিতে ২৬ মে, শনিবার রাত ৮টায় নাটকটি প্রচার হবে।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা
অবশেষে ১৩ বছরের অভিমান ভাঙল শুভশ্রীর
স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, অভিমানে ছাত্রীর আত্মহত্যা
অভিমান করে জাতীয় দল থেকে রোমান সানার অবসর
X
Fresh