• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রোজা ও মা দিবস নিয়ে এবারের পরিবর্তন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৮, ১৬:২৯

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন-এর ২৪তম পর্ব প্রচার হবে আজ রোববার। এবারের পর্বে থাকছে রোজা ও মা দিবস নিয়ে নানা আয়োজন।

রমজানের গুরুত্ব, পবিত্রতা রক্ষা, সংযম প্রদর্শন, যাকাত দেয়া, ঈদে যানবাহনে অতিরিক্ত যাত্রী তোলা ও যাত্রী হওয়া, ইফতার নিয়ে বাড়াবাড়িসহ সমাজের নানা অসংগতি-ত্রুটি-বিচ্যুতির চিত্র ফুটে উঠবে এবারের পরিবর্তনে।

নতুন পর্বে থাকছে নতুন ২টি গান। এর মধ্যে একটি ভক্তিমূলক নজরুল সঙ্গীত। জাহিদ বাশার পংকজের নতুন সঙ্গীতায়োজনে করা গানটি গাইবেন সূফি ঘরানার জনপ্রিয় কন্ঠশিল্পী শাহরিয়ার রাফাত। এছাড়া সুজন আরিফের সুর-সঙ্গীতে একটি গান গাইবেন সেরাকণ্ঠ চ্যাম্পিয়ন বৃষ্টি।

গত ১৩ মে সারাবিশে^র মতো বাংলাদেশে পালিত হয়েছে বিশ^ মা দিবস। মাকে নিয়ে প্রখ্যাত গীতিকবি আসিফ ইকবালের লেখা শওকত আলী ইমনের সুর ও সঙ্গীতে গাওয়া বহুল শ্রোতাপ্রিয় ‘ঐ আকাশের তারায় তারায় চাঁদের জোছনায়’ গানটি গাইবেন কন্ঠশিল্পী রাশেদ।

এছাড়াও মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে ঐতিহাসিক স্থান, কাল ও পাত্র নিয়ে করা বিভিন্ন কুইজের মাধ্যমে। আরও থাকছে নিয়মিত নানা আয়োজন।

বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন এর ২৪তম পর্ব প্রচার হবে ২০ মে রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় অনুষ্ঠানটির পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh