• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘মাটি’তে পাওলি কেমন? (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ১৮ মে ২০১৮, ১৯:২৯

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম ‘মাটি’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন। ছবিতে বাংলাদেশের মেয়ের চরিত্রে দেখা যাবে পাওলিকে। তার বিপরীতে আছেন আদিল হুসেন।

লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের প্রথম ছবি ‘মাটি’। সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশ হয়েছে নন্দন প্রেক্ষাগৃহে। এ ছবির মধ্যে একটা যত্ন, নিটোল গল্প বিন্যাস, সুন্দর অভিনয় এবং ভীষণভাবে প্রাসঙ্গিক সামাজিক বিষয়কে তুলে ধরা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : মিশার ওপরে সম্রাটের হামলা
--------------------------------------------------------

ছবিতে পাওলির চরিত্রের নাম মেঘলা। ছবির কাহিনি গড়ে উঠেছে মূলত মেঘনার পরিবারকে কেন্দ্র করে। তার দাদা ও বাবা দেশভাগের পর ১৯৫৫ সালে বাংলাদেশ থেকে কলকাতা চলে যান। কিন্তু বাংলাদেশে থেকে যান তাদের পরিবারের অনেকে। এক সময় তার দাদা প্রতিজ্ঞা করেন দেশে ফিরে যাবার। তার এদেশে ফেরা নিয়ে শুরু হয় জটিলতা। এদিকে মেঘলাও তার বান্ধবী জিনিয়ার বিয়েতে অংশ নিতে কলকাতা থেকে বাংলাদেশে আসতে চান। তার এ বাংলাদেশ সফর নিয়ে জন্ম নেয় নানান ঘটনার।

ছবিতে আরও অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য, মনামি ঘোষ, চন্দন সেন। আলোচিত অভিনেত্রী পাওলির বাংলাদেশে প্রথম ছবি ‘মনের মানুষ’। যদিও গুঞ্জন আছে এ নায়িকা ক্যারিয়ারের সূচনালগ্নে বাংলাদেশের 'রিভেঞ্জ' নামের ছবিতে অভিনয় করেছিলেন। সবশেষ পাওলি ‘সত্তা’ ছবিতে অভিনয় করেন। ছবিতে তার সঙ্গে জুটি বাঁধেন শাকিব খান।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ১৩২ স্থানের মাটি সংগ্রহ করে শহীদদের শ্রদ্ধা
সন্দ্বীপে রাতের আঁধারে কাটা হচ্ছে খাসজমির মাটি 
জ্বর-পেটব্যাথা নিয়ে দুর্গম বরকলে আড়াই মাসে ৫ মৃত্যু
১৭ কবরের মাটি সরানো, এলাকায় চাঞ্চল্য
X
Fresh