• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নাচে মাতোয়ারা কারিনা

বিনোদন ডেস্ক

  ১০ মে ২০১৮, ১২:২৪
ছবি : সংগৃহীত

গ্ল্যামার আর অভিনয় নৈপুণ্যে বলিউড পাড়ায় নিজের অবস্থান তৈরি করেছেন। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী বলা হয় তাকে। ম্যাগাজিনের ফটোশুট হোক, কিংবা সন্তানের জন্মের পর পরই শুটিংয়ে ফেরা, সবকিছুতেই তিনি যেন বলিউডের অন্য অভিনেত্রীদের সামনে একজন ‘আইডল’।

বলা হচ্ছে কারিনা কাপুর খানের কথা। এবার মিউজিকের সঙ্গে পাল্লা দিয়ে নাচতে দেখা গেল কারিনাকে। সোনমের বিয়ের অনুষ্ঠানে নাচে মাতোয়ারা কারিনার ভিডিও ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

সোনম কাপুরের রিসেপশনে যখন একের পর এক বলিউড তারকারা নাচে-গানে মাতোয়ারা তখন পিছিয়ে থাকলেন না কারিনাও। সোনালি লেহেঙ্গা পরে সেখানে হাজির হন কারিনা।

সাইফের হাত ধরে কারিনা যখন সোনম-আনন্দের রিসেপশনে হাজির হন, তখন পড়তে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। কিন্তু, সে তো একেবারে রিসেপশনের প্রথম দিকের ঘটনা।

--------------------------------------------------------
আরও পড়ুন :বিয়ের পর নাম পাল্টালেন সোনম
--------------------------------------------------------

এরপর রাত যতো বাড়তে শুরু করে, সোনমের রিসেপশনের চমকও বাড়তে শুরু করে তত। আর সেখানেই ডিজে, কারিশমা কাপুর, রিয়া কাপুর এবং করণ জহরের সঙ্গে নাচতে দেখা যায় কারিনাকে।

কখনও ‘ভির দি ওয়েডিং’-এর তিরেফান-এর সুরে নাচতে দেখা যায় কারিনাকে। আবার কখনও সাইফ আলি খানের সিগনেচার স্টেপ ‘ওলে ওলে’-তে কোমর দোলাতে দেখা যায় কারিনাকে।

সোনমের রিসেপশনে হাজির হয়ে কারিনা যেভাবে মাতিয়ে দিয়েছেন, সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। খবর: জিনিউজ।

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
ছেলের স্বপ্নের কথা ফাঁস করলেন সাইফ-কারিনা
একই সিনেমায় টাবু-কারিনা-কৃতি শ্যানন
X
Fresh