• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সোনমের বিয়েতে শিল্পার সঙ্গে নাচলেন অনিল কাপুর

বিনোদন ডেস্ক

  ০৮ মে ২০১৮, ১২:৪৯
ছবি : সংগৃহীত

বলিউডের কাপুর পরিবার মেতেছে আনন্দ উৎসবে। সোনম কাপুরের বিয়ে নিয়ে জমকালো সাজে সেজেছে কাপুর পরিবারের বাড়ি। সোনমের মেহেদী অনুষ্ঠানে এসেছিলেন শোবিজ তারকারা।

মেহেদী অনুষ্ঠানের পর আয়োজন করা হয় সঙ্গীত অনুষ্ঠান। সেখানে সোনম কাপুরের বাবা অনিল কাপুরকে দেখা যায় নাচতে। তার সঙ্গে পা মিলিয়ে নেচেছেন শিল্পা শেঠিও।

শুধু অনিল কাপুর নন, ভাতিজির বিয়েতে নাচতে দেখা যায় সোনমের চাচা সঞ্জয় কাপুরকেও। নাচের আনন্দে অংশ নিয়েছেন নববধূ সোনম কাপুরও। শিল্পা শেঠি, অনিল কাপুর, সঞ্জয় কাপুর, অর্জুন কাপুরসহ সবার সঙ্গেই নাচে অংশ নেন সোনম।

দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়বেন সোনম। গতকাল অনুষ্ঠিত হয় মেহেদী অনুষ্ঠান। আজ ৮ই মে বিয়ে অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় রয়েছে মহাভোজ।

--------------------------------------------------------
আরও পড়ুন : প্রতিযোগিতা বিভাগে লড়বে ২১ চলচ্চিত্র
--------------------------------------------------------

অনেকদিন ধরেই আনন্দ আহুজার সঙ্গে প্রেম করছেন সোনম কাপুর। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তাদের বিয়ের খবর। কিছুদিন আগেই কাপুর পরিবার থেকে আনুষ্ঠানিকভাবে সোনম-আনন্দের বিয়ের তারিখ জানানো হয়।

অনিল কাপুর কন্যার বিয়ে বলে কথা। বলিউড তারকারা সেখানে উপস্থিত থাকবেন সেটাই স্বাভাবিক। আগেই জানা গিয়েছিলো হলুদ অনুষ্ঠানে থাকবে জমকালো সঙ্গীত আসর। সেখানে নাচ ও বিভিন্ন পরিবেশনায় অংশ নেবেন অনেকেই। গতকাল যেন সেই দৃশ্যই দেখা গেলো।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh