• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চাচার বিয়েতে নেচেছিলেন ছোট্ট সোনম, এবার চাচা…

বিনোদন ডেস্ক

  ০৬ মে ২০১৮, ১৯:৪৭
ছবি : সংগৃহীত

মেয়ে যতই বড় হোক, তার বিয়ের বয়স হয়ে গেলেও, বাবা-মায়ের কাছে তারা সেই ছোট্টটিই থেকে যান। বাড়ির মেয়ের বিয়ের দিন পরিবারের ঘনিষ্ঠরা তাদের মেয়ের সেই ছোটবেলার স্মৃতি রোমন্থনেই ব্যস্ত থাকেন। এমন ঘটনা কমবেশি সব পরিবারেই দেখা যায়।

অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হলো না। নিজের বিয়ের দিন ছোট্ট সোনমের স্মৃতি রোমন্থন করতে দেখা গেল তার চাচা সঞ্জয় কাপুরকে। ২০ বছর আগের কথা। চাচা সঞ্জয় কাপুরের বিয়েতে সাজগোজ করেছিলেন ছোট্ট সোনম। নেচেছিলেনও। তবে সেসব এখন অতীত।

বর্তমান হলো, আগামী ৮ মে সোনমের বিয়ে। দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়বেন সঞ্জয় কাপুরের ভাতিজি সোনম। এবার ভাতিজির বিয়েতে চাচা সঞ্জয়ের নাচার পালা, নাচবেনও। নিজেই সেকথা জানিয়েছেন সঞ্জয় কাপুর। সোশ্যাল সাইটে শেয়ার করেছেন নিজের বিয়ের দিন ছোট্ট সোনমের ছবি।

সঞ্জয়ের এই পোস্টটি দেখে সোনম যে আবেগতাড়িত হয়ে পড়বেন তা খুব স্বাভাবিক। সে যাই হোক, আপাতত কাপুর পরিবারের মেয়ের বিয়ের আনন্দে মেতে রয়েছেন পরিবারের সব আত্মীয়-স্বজন। সোনমের ভাই হর্ষবর্ধন কাপুর, জাহ্নবী, খুশি, অর্জুন কাপুর, অংশুলা কাপুর সবাই ব্যস্ত দিদির বিয়ের প্রস্তুতিতে।

--------------------------------------------------------
আরও পড়ুন : আলোচনায় মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানী
--------------------------------------------------------

আগামী ৭ মে সোমবার সকালে রয়েছে মেহেদীর অনুষ্ঠান। তারপর ওইদিন দুপুরেই বান্দ্রা কুরলা কমপ্লেক্সের বাংলোয় পৌঁছবেন সোনম। বিকেলে রয়েছে সঙ্গীত অনুষ্ঠান। পরদিন ৮ই মে সকালে শিখ মতে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়বেন অনিল কন্যা। বিকেলে রয়েছে মহাভোজ।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh