logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

রণবীরের কাঁধে মাথা রাখতে লজ্জা পাচ্ছিলাম: আলিয়া

বিনোদন ডেস্ক
|  ০৬ মে ২০১৮, ১৭:০৩ | আপডেট : ০৬ মে ২০১৮, ১৭:২০
রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। এবার একটি ভিডিও সামনে এসেছে। আর সেই ভিডিওতে আলিয়াকে তার সঙ্গে রণবীরের ছোটবেলার স্মৃতিচারণ করতে দেখা গেছে।

সেই ভিডিওতে আলিয়া যখন রণবীর সম্পর্কে বলছিলেন তখন মুখে হাসি নিয়ে তার দিকেই তাকিয়েছিলেন। সাক্ষাৎকারে আলিয়া তার সঙ্গে রণবীরের প্রথম পরিচয়ের ব্যাপারে জানিয়েছেন।

আলিয়া বলেন, রণবীরের সঙ্গে যখন প্রথম দেখা হয়েছিল তখন আমার বয়স ১১ বছর। সেসময় রণবীর সঞ্জয়লীলা বানশালীর সহকারী হিসেবে কাজ করত। আমার রণবীরের সঙ্গে একটা ফটোশুট করার কথা ছিল। তখন আমি ভীষণ লাজুক ছিলাম। ফটোশুটের জন্য রণবীরের কাঁধে মাথা রাখতে হতো। কিন্তু আমি খুব লজ্জা পাচ্ছিলাম, তাই কাঁধে মাথা রাখতে পারছিলাম না।

‘হাইওয়ে’ খ্যাত অভিনেত্রী আরও বলেন, ক্যারিয়ারে শুরুতে রণবীরের প্রচুর সমর্থন পেয়েছি। হাইওয়ে দেখে ও আমায় ফোন করেছিল। আমিও সাঁওয়ারিয়া ছবির পর থেকে এখন পর্যন্ত রণবীরের ভক্ত।

--------------------------------------------------------
আরও পড়ুন : সভাপতি লাকী, সম্পাদক কামাল বায়েজীদ
--------------------------------------------------------

সাক্ষাৎকারে রণবীরের কোন চরিত্র আলিয়ার সবচেয়ে ভালো লেগেছে জানতে চাইলে, তিনি জানান, রাজকুমার হিরানির আগামী সিনেমা সঞ্জয় দত্তর বায়োপিক সঞ্জুতে রণবীরের সেরা চরিত্রটি দেখা যাবে বলে ধারণা তার। তবে এখনও পর্যন্ত বরফি-তে রণবীরের চরিত্রটি সবচেয়ে ভালো লেগেছে।

আলিয়া ও রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথম একসঙ্গে দেখা যাবে। ছবির শুটিং শুরুর পর থেকে দুই তারকার সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে। তবে কেউই এখনও সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি।

আরও পড়ুন :

এম/পিআর  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়