• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সোনমের স্বামীর বিলাসবহুল বাড়ির দাম কত?

বিনোদন ডেস্ক

  ০৪ মে ২০১৮, ১৪:২৮
ছবি : সংগৃহীত

বিয়ের পর কোথায় থাকবেন সোনম কাপুর? এ নিয়ে শুরু হয়েছে আলোচনা। দিল্লিতে সোনমের হবু স্বামী আনন্দ আহুজার একটি বিলাসবহুল বাংলো রয়েছে। ৩১৭০ স্কয়ারফিট জায়গায় তৈরি হয়েছে আনন্দ আহুজাদের ওই বিলাসবহুল বাংলো। যার দাম কমপক্ষে ১৭৩ কোটি টাকা।

তবে বিয়ের পর সোনাম-আনন্দ নাকি লন্ডনের নটিং হিল এর নতুন বাংলোতেই বসবাস করবেন। আর সেই কারণে বিয়ের আগে থেকেই মুম্বাই, দিল্লি ও লন্ডনে নিয়মিত যাতায়াত শুরু করেছেন অনিল কন্যা।

দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে আগামী ৮ মে বিয়ের পিঁড়িতে বসেতে যাচ্ছেন সোনাম কাপুর। এর আগে ৭ মে হবে মেহেদীর অনুষ্ঠান। সেই অনুষ্ঠানকে ঘিরে থাকবে নানা চমক। এদিন থাকবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। গানের সঙ্গে নাচবেন পাত্র-পাত্রীও।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় সংবাদ মাধ্যমকে জানায়, অনিল কাপুর তার বন্ধু সতীশ কৌশিক ও অনুপম খেরকে সঙ্গে নিয়ে দিল ধারকানে দো ছবির গাল্লান গাডিয়া ও রাম লক্ষণ ছবির ‘মাই নেম ইজ লক্ষণ’ গানের সঙ্গে নাচার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

৮ মে হিন্দু ধর্মীয় রীতি ও ঐতিহ্যের নিয়মে সোনম ও আনন্দের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এদিন বেলা ১১টা থেকে শুরু হবে বিয়ের আয়োজন। রাত আটটায় মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা। পুরো আয়োজনে কেবল মাত্র আমন্ত্রিতরা অংশ নেবেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh