• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার আমেরিকায় ‘স্বপ্নজাল’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মে ২০১৮, ১৬:৫৩

বাংলাদেশী সিনেমা বিশ্বময় ছড়িয়ে দেয়ার প্রত্যয় নিয়ে যাত্রা করে বাংলাদেশী সিনেমার বিশ্ব পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো। ২০১৬ সালের ৩ মে প্রতিষ্ঠানটির এই পথচলা শুরু হয়।

দ্বিতীয় বর্ষপূর্তিতে (৪ মে) আমেরিকার বিশ্বখ্যাত ‘রিগাল’ চেইনে প্রথম পর্যায়ে তিনটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে স্বপ্ন স্কেয়ারক্রো এর পরিবেশনায় ১১ নম্বর চলচ্চিত্র ‘স্বপ্নজাল’।

আমেরিকার রিগাল ইউ এ কাফম্যান এস্টোরিয়া (নিউইয়র্ক), রিগাল বলস্টন কমন্স (ভার্জিনিয়া) ও রিগাল রয়াল পাম বিচ (ফ্লোরিডা) এই ৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘স্বপ্নজাল’।

--------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচনে সরগরম নাটক পাড়া
--------------------------------------------------------

স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব জানিয়েছেন, দ্বিতীয় পর্যায়ে আমেরিকায় আরও বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে ও মধ্যপ্রাচ্যের আরব আমিরাত ও ওমানে মুক্তি পাবে ‘স্বপ্নজাল’।

এর আগে গত ২৭ এপ্রিল কানাডার বিশ্বখ্যাত চেইন সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট এর পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘স্বপ্নজাল’ । সেখানে দ্বিতীয় সপ্তাহেও ‘স্বপ্নজাল’ প্রদর্শন অব্যহত থাকছে ‘এগলিন্টন টাউন সেন্টার’ (টরন্টো), ‘সিনেমা সিটি মুভিজ ১২’ (এডমন্টন)প্রেক্ষাগৃহে।

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত স্বপ্নজাল সিনেমার প্রধান চরিত্রে আছেন পরীমনি, ইয়াশ রোহান, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, ইরেশ যাকেরসহ অনেকে।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষাসফরে আমেরিকা যাওয়ার সুযোগ, পাওয়া যাবে সাড়ে ৫ লাখ টাকা
নেইমারের মাঠে ফেরা নিয়ে যা বললেন চিকিৎসক লাসমার
ব্যর্থ প্রেমের দুঃখ ভুলে ঘুরে দাঁড়ানোর দিন
ড. ইউনূসের অভিযোগ প্রত্যাখান করলো কংগ্রেস অব বাংলাদেশি আমেরিকানস
X
Fresh