• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছুটিতে গিয়ে বিপাকে শিল্পা

অনলাইন ডেস্ক
  ০৩ মে ২০১৮, ১৫:০৭
ছবিতে মালদ্বীপে শিল্পা

বলিউডের গ্লামারাস অভিনেত্রী শিল্পা শেঠি অনেকদিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন। বর্তমানে পরিবার নিয়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন এই অভিনেত্রী। সেখানে সমুদ্রে নীল-সবুজে দারুণ ফুরফুরে মেজাজে আছেন শিল্পা।

বেড়াতে যাবার পর থেকেই নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শিল্পা। সব ঠিকঠাক থাকলেও একটি ভিডিও প্রকাশ করেই সামাজিক যোগাযোগের মাধ্যমে তোপের মুখে পড়েছেন ‘ধারকান’ খ্যাত অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায়, বড়শি দিয়ে ধরা একটি সামুদ্রিক মাছ শিল্পার হাতে। যদিও মাছটি ধরার সাথে সাথেই ছেড়ে দেয়া হয়েছিল সমুদ্রে। কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়েই গিয়েছিল। অনলাইন দুনিয়ায় এভাবে মাছ ধরা নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন শিল্পা।

--------------------------------------------------------
আরও পড়ুন : এখন কিছুটা ভালো আছি: অহনা
--------------------------------------------------------

কেউ কেউ শিল্পাকে মানসিক রোগী বলতেও দ্বিধাবোধ করছেন না। কেউ কেউ তাকে ভেজিটেরিয়ান হওয়ার জন্য উপদেশ ছুঁড়ে দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাছ ধরার বিষয়টি নিয়ে যে অজস্র ট্রোল হয়েছে, সেটা নিয়ে শিল্পা সমালোচকদের উচিত জবাব দিয়েছেন। তিনি সমালোচনাকারীদের জানিয়েছেন, তিনি মাছটিকে সাথে সাথে ছেড়ে দিয়েছিলেন এবং মাছটি মারাও যায়নি। তাকে ভেজিটেরিয়ান হওয়ার উপদেশ যারা দিয়েছিলেন তাদেরকে তিনি গর্বের সাথে জানান, তিনি একজন গর্বিত নন-ভেজিটেরিয়ান।

এদিকে সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনা হওয়াতে বেশ মনক্ষুণ্ণ হয়েছেন শিল্পা শেঠি। কারণ তিনি যে মাছটি ধরেছিলেন শেষ পর্যন্ত সেটি মারা যায়নি।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে

আরও পড়ুন :

এম/কেএইচ/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
জাতীয় পতাকা অবমাননা, নেটিজেনদের কড়া জবাব শিল্পার
X
Fresh