• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সোনমের বিয়ে নাকি সিনেমার শুটিং!

বিনোদন ডেস্ক

  ০৩ মে ২০১৮, ১১:২০
ছবি : সংগৃহীত

দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সোনম কাপুর। এরই মধ্যে বিয়ের তারিখ চূড়ান্ত হয়েছে। জমকালো আয়োজনে হবে বিয়ে অনুষ্ঠান। মেয়ের বিয়েতে কোনো কমতি রাখতে চান না বাবা অনিল কাপুর।

আগামী ৭ মে সকালে হবে সোনম-আনন্দের মেহেদী অনুষ্ঠান। সেখানে ঐতিহ্যবাহী পোশাক পড়বেন অতিথিরা। সবাইকে আমন্ত্রণের সঙ্গে সেই নির্দেশনাও জানিয়ে দেয়া হয়েছে। এদিন থাকবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। গানের সঙ্গে নাচবেন পাত্র-পাত্রীও।

এই অনুষ্ঠানের নাচের কোরিওগ্রাফি করছেন বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার ফারাহ খান। এছাড়া করণ জোহরের নির্দেশনায় একটি বিশেষ পরিবেশনাও থাকবে। ইতোমধ্যে সোনম কাপুরের মুম্বাইয়ের বাড়ি হয়ে উঠেছে জমকালো সাজে রঙিন।

--------------------------------------------------------
আরও পড়ুন : আরটিভিতে ‘মিথ্যার মৃত্যু’
--------------------------------------------------------

বিয়ের আয়োজনের প্রস্তুতি দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, বিয়ের আয়োজন নাকি এটি সিনেমার শুটিং। করণ জোহর, ফারাহ খান থেকে শুরু করে বলিউড তারকারা যেভাবে যুক্ত হচ্ছেন এই আয়োজনে, তাতে মনে হচ্ছে এটি কোনো বড় বাজেটের সিনেমার শুটিং!

৮ মে হিন্দু ধর্মীয় রীতি ও ঐতিহ্যের নিয়মে সোনম ও আনন্দের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এদিন বেলা ১১টা থেকে শুরু হবে বিয়ের আয়োজন। রাত আটটায় মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা। পুরো আয়োজনে কেবল মাত্র আমন্ত্রিতরা অংশ নেবেন।

সোনম ও আনন্দের পক্ষ থেকে তাদের একজন মুখপাত্র জানান, ‘যেহেতু এটা পারিবারিক ব্যাপার, তাই কিছু গোপনীয়তা থাকবেই। আমরা আশা করব আপনারাও এর প্রতি সম্মান জানাবেন। আপনাদের সবার আশীর্বাদ আর শুভেচ্ছা কামনা করছি।’

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh