• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মে দিবসে মাটি কাটলেন আমির-আলিয়া

বিনোদন ডেস্ক

  ০২ মে ২০১৮, ১৬:২৬
ছবি : সংগৃহীত

বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে ডাকা হয় তাকে। বিশ্বজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত। তিনি সুপারস্টার আমির খান। অন্যদিকে বলিউড পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটও সময়ের আলোচিত তারকা। শুধু বংশ পরিচয় নয়, সাবলীল অভিনয় নৈপুণ্যে নজর কেড়েছেন তিনি।

এবারে মে দিবস ব্যতিক্রমভাবে উদযাপন করলেন এই দুই তারকা। মে দিবসে শ্রমিক হয়ে মাটি কাটলেন তারা। এদিন মহারাষ্ট্রের মারাঠওয়াড়া গ্রামে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা আমির খান।

এই গ্রামে গিয়ে এই দুই বলিউড তারকা সেচ্ছাশ্রম দেন। ‘পানি ফাউন্ডেশন’ এর জন্য তারা এই কাজ করেন। ফাউন্ডেশেনের পক্ষ থেকে তাদের নিয়ে যাওয়া হয়েছিল মারাঠওয়াড়া গ্রামে।

--------------------------------------------------------
আরও পড়ুন : মডেল আসিফের তালাকের নোটিশ পেলেন স্ত্রী
--------------------------------------------------------

এদিন আমির-আলিয়াকে একসঙ্গে মাটি কাটতে দেখা যায়। আলিয়ার হাতে বেলচা, আর আমিরের হাতে সড়া। মাটি খুঁড়ে মাটি তুলছেন আলিয়া, আর তাকে সাহায্য করছেন আমির। এমন দৃশ্যই দেখা গেলো। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ‘সত্যমেব জয়তে’ অনুষ্ঠানে আমির খান এই মারাঠওয়াডা় গ্রামের খরার কথা তুলেছিলেন। আর এরপর থেকে পরিচালক সত্যজিৎ ভটকল এই গ্রামটিকে নিয়ে উন্নয়নের উদ্যোগ নেন। তারপর সেই উদ্যোগের সঙ্গে যুক্ত হন আমির খান।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
আমির খানের ভিডিও ভাইরাল!
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
X
Fresh