• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সোনমের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা

বিনোদন ডেস্ক

  ৩০ এপ্রিল ২০১৮, ১৭:৪৬
ছবি : সংগৃহীত

বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা। এমন খবরে এখন সরগরম বলিউড।

বিষয়টি নিয়ে এতদিন চুপ ছিলেন সোনম কাপুরের বাবা অনিল কাপুর। এবার মুখ খুললেন তিনি। ভারতীয় সংবাদ মাধ্যমকে অনিল কাপুর বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরু থেকেই সংবাদমাধ্যম আমার ও আমার পরিবারের সঙ্গেই ছিল। আমিও সংবাদমাধ্যমকে প্রায় সবকিছুই জানিয়েছি।’

তিনি আরও বলেন, ‘এবার সোনমের বিয়ের বিষয়েও সংবাদমাধ্যম সবই জানতে পারবে। এ নিয়ে গোপন করার কিছুই নেই। আপনারা তো দেখতেই পাচ্ছেন আমার বাড়ির সামনে আলো লাগানো হচ্ছে, সাজানো হচ্ছে।’

--------------------------------------------------------
আরও পড়ুন : প্রবাসী যুবকের বেদনার গল্প ‘কলুর বলদ’
--------------------------------------------------------

অনিল কাপুরের এমন বক্তব্যের পর ব্যাপারটি স্পষ্ট হয়ে গেলো। এদিকে সোনমের বিয়ে উপলক্ষে অনিল কাপুরের বাড়ি সেজে উঠছে নবরূপে। আর সব কিছুর দেখভাল করছেন সোনমের মা সুনীতা কাপুর।

আগামী ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়ছেন সোনম। বিয়ের আসর বসবে সুনীতা কাপুরের ঠাকুমার বাড়িতে; যেটি কিনা বর্তমানে সংরক্ষিত। তবে বর্তমানে সোনম ব্যস্ত তার নতুন ছবি ‘ভীর দি ওয়েডিং’ এর শুটিং নিয়ে। আর অনিল কাপুর ব্যস্ত আছেন রেস-৩ সিনেমার শুটিংয়ে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
X
Fresh