• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আসিফ-আঁখির বাজিমাত, ২৬ দিনে ২৬ লাখ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ এপ্রিল ২০১৮, ১৩:৩০
টিপ টিপ বৃষ্টি গানের মিউজিক ভিডিওর দৃশ্যে আসিফ-আঁখি

জনপ্রিয় সঙ্গীতশিল্পী ‘বাংলা গানের যুবরাজ’ খ্যাত আসিফ আকবর ও আঁখি আলমগীরের গাওয়া ‘টিপ টিপ বৃষ্টি’ শিরোনামের নতুন দ্বৈত গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে।

গত দুই এপ্রিল গানের মিউজিক ভিডিওটি ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশের পরপরই দর্শক-শ্রোতাদের মাঝে গানটি ব্যাপক সাড়া ফেলে।

এরইমধ্যে ২৬ দিনে গানটির ভিডিও ২৬ লাখের বেশিবার দেখা হয়েছে। আলোচিত এই গানটির কথা ও সুর করেছেন তরুণ মুন্সী। সঙ্গীত করেছেন তরুণ মুন্সী ও তানভীর দাউদ রনি। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ভাস্কর জনি। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি অভিনয় করেছেন আসিফ আকবর ও আঁখি আলমগীর।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘আমার প্রথম ক্রাশ মাশরাফি’
--------------------------------------------------------

এ ব্যাপারে জানতে চাইলে আসিফ আকবর বলছিলেন, ‘আমার কাছে মনে হয় গানটির কথা, সুর, সঙ্গীত ও মিউজিক ভিডিও-সব মিলিয়ে শ্রোতা-দর্শকদের জন্য একটি কমপ্লিট গান ছিল এটি। আর তাইতো তারা গানটিকে গ্রহণ করেছেন। কৃতজ্ঞতা-ভালোবাসা তাদের প্রতি আজীবন।’

আর আঁখি আলমগীর বলেন, ২৬ দিনে ২৬ লাখ বারের বেশি গানটি দেখা হয়েছে বিষয়টি খুব ভালো লাগছে। গানটি আমার নিজেরও ভীষণ পছন্দের। কৃতজ্ঞতা-ভালোবাসা-সম্মান প্রিয় দর্শক-শ্রোতাদের প্রতি। আপনাদের শর্তহীন ভালোবাসার কারণেই আমাদের এই অর্জন।

আরও পড়ুন :

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh