• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ছবিতে নাবিলার জমকালো বিয়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ এপ্রিল ২০১৮, ১৩:৫৭
ছবি : সংগৃহীত

ঢাকাই শোবিজ অঙ্গনে তুমুল জনপ্রিয় অভিনেত্রী নাবিলা। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের মাধ্যমে দারুণ প্রশংসিত হয়েছেন তিনি। এছাড়া টেলিভিশন উপস্থাপনা, মডেলিংয়েও নজর কেড়েছেন তিনি।

নাবিলা এবার বিয়ের পিঁড়িতে বসলেন। গতকাল ২৬ এপ্রিল রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে নাবিলার বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে মন্ত্রী, আমলা থেকে শুরু করে শোবিজ তারকারা উপস্থিত ছিলেন।

এর আগে ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয় বিয়ের আনুষ্ঠানিকতা। নাবিলাকে শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানে এসেছিলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

--------------------------------------------------------
আরও পড়ুন : পপি আমার কল্পনায় সেরা পার্বতী : গাজী রাকায়েত
--------------------------------------------------------

এছাড়া শোবিজ অঙ্গনের অনেক শিল্পী, কলাকুশলী ও সাংবাদিক শুভেচ্ছা জানাতে হাজির হন অনুষ্ঠানে। সবাইকে পেয়ে উচ্ছ্বসিত নাবিলা বলেন, ‘সবার ভালোবাসা আমার নব জীবনের আশির্বাদ। সবার ভালোবাসা নিয়েই আগামী দিনগুলোর পথ চলতে চাই।’

গত সোমবার অনুষ্ঠিত হয় নাবিলার হলুদ সন্ধ্যা। সেখানেও দেখা গেছে শোবিজ তারকাদের উপস্থিতি। এছাড়া পুরো আয়োজনে ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

নাবিলার বরের নাম জোবায়দুল হক রিম। বিয়ের আয়োজন নিয়ে গত কয়েকদিন ধরেই বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন নাবিলা। এবার তিনি স্বামীর সঙ্গে উড়াল দেবেন ইংল্যান্ডে।

তবে হানিমুনে নয়, সেখানে নাবিলার স্বামী রিম যাবেন অফিসের কাজে। তাকে সঙ্গ দিতেই সঙ্গী হবেন নাবিলা। অফিসের কাজের ফাঁকে ঘুরে বেড়াবেন। পরবর্তীতে হানিমুনে যাবার জন্য দুজনই নিজেদের কাজ থেকে ছুটি নেবেন।

নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। পরবর্তীতে বাংলাদেশে ফিরে আসেন। পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন।

অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেন নাবিলা। এছাড়া উপস্থাপনা, মডেলিংয়ে নজর কেড়েছেন তিনি। অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
X
Fresh