• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বারী সিদ্দিকীর মেয়ে এলমার অভিষেক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ এপ্রিল ২০১৮, ১৬:২২
ছবি : সংগৃহীত

নতুন অ্যালবাম নিয়ে সঙ্গীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বারী সিদ্দিকীর একমাত্র মেয়ে এলমা সিদ্দিকী। দুটি গান ও মিউজিক ভিডিও নিয়ে আসছেন তিনি। অভিষেক অ্যালবামের শিরোনাম ‘ভালোবাসার পরে’। আগামী সপ্তাহে এটি আসছে বাংলাঢোলের ব্যানারে।

এলমার জন্য দুটি গান লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী। এর মধ্যে ‘বারুদমাখা ঘরে’ গানটির সুর করেছেন কুমার বিশ্বজিৎ, সঙ্গীতায়োজন করেছেন কিশোর। অন্যদিকে ‘আমি কি আর’ গানটির সুর-সঙ্গীতায়োজন করেছেন প্লাবণ কোরেশী ও পংকজ।

লন্ডন থেকে গ্র্যাজুয়েশন শেষ করে দেশে ফিরেছেন এলমা। এখন থেকে গানে ব্যস্ত থাকতে চান। বাবার সান্নিধ্যে থেকে গানের প্রতি আগ্রহী হয়ে উঠেছিলেন। খুব সহজে তার গাওয়া গানগুলো কণ্ঠে তুলতে পারতেন এলমা। অ্যালবাম প্রকাশের সন্ধিক্ষণে বাবার কথা মনে পড়ছে তার।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘লাভেলো আর জেনারেশন’-এ ব্যান্ড ‘অবলিক’
--------------------------------------------------------

এলমা বলেন, ‘২০১২ সাল থেকে অ্যালবাম করার পরিকল্পনা চলছিল। বাবা কিংবা আমি এ ব্যাপারে তাড়াহুড়ো করতে চাইনি। বাবা ব্যস্ত ছিলেন। আমিও চাপ দিইনি। স্বতঃস্ফুর্তভাবে কাজটা এগিয়েছে। তিনি বেঁচে থাকলে নিশ্চয়ই আনন্দিত হতেন।’

এলমা জানান, লোক গান দিয়ে আত্মপ্রকাশ করলেও তিনি ভালো মানের গানে বিশ্বাসী, সেটি যে ঘরানারই হোক না কেন। তার বিশ্বাস ‘ভালোবাসার পরে’ শ্রোতাদের মনে জায়গা করে নেবে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh