• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তৌসিফ-নাদিয়ার ‘স্থান-কাল-পাত্র’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ এপ্রিল ২০১৮, ১৬:২৩

বর্তমান সময়ে চারপাশে শুধু সম্পর্ক ভাঙার শব্দ শোনা যায়। আগেও যে ভাঙতো না তা নয়, তবে আজকাল শহুরে জীবনযাত্রার মান উন্নতির সাথে সাথে হৃদয়ের অনুভূতিগুলো দিন দিন জং ধরে যাচ্ছে, আটকে থাকছে ফেসবুক, সেলফোনের স্ক্রিনে।

সম্পর্ক অনেক পুরনো হয়ে গেলে কিংবা সম্পর্কে একসাথে থাকার মতো কিছু না থাকলেও আবার সেই সম্পর্কের ছোট ছোট নুড়ি খুঁজে বেড়ানোর ইচ্ছেটাই সব। এরকমই একটি প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’র শুক্রবারের নাটক ‘স্থান-কাল-পাত্র’।

নাটকের গল্পে দেখা যাবে, রাহাত ও পল্লবী দুজনই শহুরে মানুষ। তাদের প্রেমের শুরুটা হয়েছিল নতুন একটা জায়গায় ঘুরতে গিয়ে প্রায় দুই বছর আগে। তখন বেশ সমারোহে শুরু হয়েছিল তাদের প্রেম।

--------------------------------------------------------
আরও পড়ুন : বারী সিদ্দিকীর মেয়ে এলমার অভিষেক
--------------------------------------------------------

কিন্তু শহরের যান্ত্রিকতার চাপে তাদের প্রেম ধীরে ধীরে হারিয়ে যেতে থাকে। এক সময় তারা ব্রেকআপের সিদ্ধান্ত নেয়। সম্পর্কের শুরু হয়েছিল যেখানে, সম্পর্ক ছিন্ন করতে তারা সেখানেই গিয়ে পৌঁছায়।

তারপর থেকে তারা খুঁজে পেতে থাকে সম্পর্কের অসংখ্য নুড়ি। স্মৃতির পথ ধরে রাহাত ও পল্লবী আবারও প্রেমে পড়ে যায়।

দীপক রায়ের রচনায় নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রাজিব হাসান। নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও নাদিয়া মীম। আরও আছেন নাফিস আহম্মেদ, নিরু দিপক র্কমকার, টুনটুনিসহ অনেকে।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ২৭ এপ্রিল শুক্রবার রাত ৮টায় প্রচারিত হবে নাটকটি।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh