• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আইয়ুব বাচ্চুর সঙ্গে রাফসান

পাভেল রহমান

  ২৫ এপ্রিল ২০১৮, ১৭:২৯
ছবি : সংগৃহীত

অবশেষে রক লিজেন্ড আইয়ুব বাচ্চুর সঙ্গে দেখা হলো সেই ক্ষুদে প্রতিভা রাফসানুল ইসলামের। ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি গেয়ে অনলাইন দুনিয়ায় জনপ্রিয়তা পায় রাফসান। জনপ্রিয় গীতিকবি লতিফুল ইসলাম শিবলী এই গানটি লিখেছিলেন।

এই ক্ষুদে শিল্পীর কণ্ঠে আইয়ুব বাচ্চুর গাওয়া সেই জনপ্রিয় ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি শোনার পর গণমাধ্যমের কাছে আইয়ুব বাচ্চু নিজেও প্রশংসা করেছিলেন ক্ষুদে এই শিল্পীর।

এবার আইয়ুব বাচ্চুর সঙ্গে ক্ষুদে শিল্পী রাফসান বন্দি হলেন এক ফ্রেমে। গতকাল মঙ্গলবার আইয়ুব বাচ্চু বুকে টেনে নেন রাফসানকে। এসময় রাফসানের ‘ধোঁয়া’ ব্যান্ডের অন্য সদস্যরাও পাশে ছিলেন। প্রিয় শিল্পীকে কাছ থেকে দেখে উচ্ছ্বসিত রাফসান বলেন, ‘এটা আমার জন্য খুবই আনন্দের মুহূর্ত।’

--------------------------------------------------------
আরও পড়ুন : চার সিনেমায় আট নায়ক!
--------------------------------------------------------

এদিকে আজ বুধবার সন্ধ্যায় এলআরবি’র স্টুডিওতে আইয়ুব বাচ্চুর সঙ্গে গাইবেন রাফসানুল ইসলাম। আরটিভি অনলাইনকে এই তথ্য রাফসান নিজেই জানান। এই ক্ষুদে শিল্পী বলেন, ‘আমার গান সবাই এত পছন্দ করেছেন, সবার ভালোবাসার জন্যই আমি আজ স্যারের (আইয়ুব বাচ্চু) সঙ্গে গাইবার সুযোগ পেয়েছি। সবার কাছে আমি কৃতজ্ঞ।’

রাফসান নেত্রকোনার আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ালেখা করছে। পাশাপাশি গানের চর্চা চালিয়ে যাচ্ছে। মাত্র ৪ বছর বয়সে গান শেখা শুরু এই ক্ষুদে জিনিয়াসের। এরপর স্কুলের অনুষ্ঠানে নিয়মিত গান করে। পাশাপাশি বিভিন্ন স্টেজ শো’তেও ডাক আসে।

২০১৮ সালের শুরুর দিকে ‘ধোঁয়া’ ব্যান্ডের সঙ্গে ভোকাল হিসেবে যোগ দেয় রাফসান। এখন এই ব্যান্ডের সাথেই গানের চর্চা করছে। গত ১৩ এপ্রিল ‘ধোঁয়া’ ব্যান্ডের ফেসবুক ও ইউটিউব ঠিকানায় রাফসানের কন্ঠে ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। রীতিমতো তারকা খ্যাতি পায় রাফসান।

হঠাৎ এই তারকা খ্যাতি পাবার পর বেশ কিছু কনসার্টে গাইবার আমন্ত্রণ আসছে বলে জানায় রাফসান। ‘ধোঁয়া’ ব্যান্ডের হয়ে কিছু কিছু স্টেজ শো’তে চলতি মাসে গান করতে দেখা যাবে এই ক্ষুদে শিল্পীকে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’
X
Fresh