• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আনুশকার জন্মদিনে বিরাটের চমক

বিনোদন ডেস্ক

  ২০ এপ্রিল ২০১৮, ১৭:৪৬
ছবি : সংগৃহীত

বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিন। ফলে সেটা বিশেষ আয়োজনেই পালন করতে চান বিরাট কোহলি। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার জন্য এবারের জন্মদিনটাও বিশেষ। আগামী ১ মে এই নায়িকার জন্মদিন। সে কারণে, ইতোমধ্যেই নাকি অনেক পরিকল্পনা করেছেন বিরাট কোহলি।

এই মুহূর্তে আইপিএল নিয়ে ব্যস্ত বিরাট। ‘সুই ধাগা’ ও ‘জিরো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আনুশকা। তার মধ্যেই নাকি ছোট্ট বিরতি নেবেন দুই তারকা। বেঙ্গালুরুতে নাকি আনুশকার জন্মদিন সেলিব্রেট করার পরিকল্পনা করেছেন বিরাট।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘দর্শকরা সিনেমাটি গ্রহণ করছেন, আমি আর কী বলবো’
--------------------------------------------------------

বিরাটের পরিবারের সদস্যরা দিল্লি থেকে বেঙ্গালুরু যাবেন সে সময়। দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ডিনারে যাবেন দম্পতি।

তাদের ঘনিষ্ঠ এক বন্ধুর বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ব্যস্ততার কারণে বিরাট-আনুশকার খুব কম দেখা হয়। তাই ২৪ এপ্রিল বেঙ্গালুরু পৌঁছুবেন আনুশকা। সেখানে এক সপ্তাহ থাকার পর ‘জিরো’ ছবির শুটিংয়ে প্রায় দেড় মাসের জন্য আমেরিকা যাবেন।

গত ডিসেম্বরে ইতালিতে বিয়ে করেছেন বিরাট-আনুশকা। তারপর সেভাবে সেলিব্রেশনের কোনও অনুষ্ঠান ছিল না তাদের। সে কারণেই আনুশকার জন্মদিনের সেলিব্রেশন বড় আকারে করতে চাইছেন বিরাট কোহলি।

সেখানে বলিউড ইন্ডাস্ট্রির অনেককেই আমন্ত্রণ জানানো হতে পারে। এর জন্য এখন থেকেই প্রস্তুতিও শুরু হয়ে গেছে। সবার প্রিয়তমা আনুশকার জন্য সারপ্রাইজ কিছু করার পরিকল্পনা আছে ক্রিকেটার বিরাট কোহলির।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh