• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘শাহরুখ আমার জীবন নষ্ট করেছে’

বিনোদন ডেস্ক

  ২০ এপ্রিল ২০১৮, ১১:৫১
ছবি : সংগৃহীত

‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে।’ এই একটা লাইন হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এক তরুণী হঠাৎ কেন এমন পোস্ট দিলেন? সেটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় আলোচনা তৈরি হয়েছে।

তবে প্রথম লাইনটি পড়ে যদি বিতর্কের গন্ধ পান, তা হলে তা ভুল। কারণ নব্বইয়ের দশকে বড় হওয়া অনেক তরুণীই শাহরুখের প্রেমে পড়েছিলেন। মুগ্ধ হয়েছিলেন তার রোমান্টিক ইমেজে। হয়তো কেউ কেউ বাস্তবেও পর্দার কিং খানের মতো প্রেমিকের জন্য অপেক্ষা করেছেন। কিন্তু তা বাস্তবায়িত হয়নি।
--------------------------------------------------------
আরও পড়ুন : ‘হৃদয়ের রংধনু’ নিয়ে সেন্সর বোর্ডকে উচ্চ আদালতের নির্দেশ
--------------------------------------------------------

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে ওই তরুণী লিখেছেন, ‘ছোটবেলায় স্বপ্ন দেখেছি পারফেক্টম্যান পারফেক্টভাবে প্রপোজ করবে। ব্যাকগ্রাউন্ডে বেহালা বাজবে। সে ধীরে ধীরে আমার দিকে এগিয়ে আসবে। হাওয়ায় আমার চুল উড়বে, হাঁটু মুড়ে বসে আঙুলে পরিয়ে দেবে আংটি।’

কিন্তু বাস্তবে নাকি তা ঘটেনি। ওই তরুণী লিখেছেন, ‘অবশেষে বুঝলাম আমার জীবনে কোনও ফিল্মি মুহূর্ত আসেনি। তাই ওর জন্মদিনে ঠিক করলাম নিজেই যা করার করব। যে রেস্তোরাঁয় আমরা প্রথম ডেটে গিয়েছিলাম সেখানে সারপ্রাইজ পার্টির ব্যবস্থা করলাম। তার পর ফিল্মি কায়দায় ওকে প্রোপোজ করলাম।’

গোটা ঘটনায় অবাক হয়ে যান ওই তরুণীর বয়ফ্রেন্ড। মুচকি হেসে ওই তরুণীর বয়ফ্রেন্ড বলেন, ‘আমাদের ছেলেমেয়েরা আশা করি এমন ফিল্মি হবে না।’পোস্টটি নিয়ে মজা করার জন্যই অনেকেই শেয়ার করছেন। তবে শাহরুখ খান নিজে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা
X
Fresh