• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মাধুরীকে বিয়ে করতে চান সঞ্জয়! (ভিডিও)

বিনোদন ডেস্ক

  ১৯ এপ্রিল ২০১৮, ১৭:৩৭

বলিউডের জনপ্রিয় তারকা সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি। তবে প্রেমের বিষয়টি নিয়ে তাদের কেউই মুখ খোলেননি কখনও।

তবুও নানা সময় সঞ্জয়-মাধুরীর প্রেম রসায়ন নিয়ে চর্চা হয়েছে। দুজনের সম্পর্ক মাধুরীর পরিবার থেকে মেনে না নিলেও সম্পর্ক শেষ হয়ে যায় বেআইনি অস্ত্র মামলায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর।

মূলত ওই ঘটনার পর এই সম্পর্কের পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায়। অথচ এত বছর পরও মাধুরী দীক্ষিতকে বিয়ে করার প্রসঙ্গে কথা বলতে গিয়ে, মনের ইচ্ছে জাহির করেই ফেললেন সঞ্জয়।

গত বছর একটি অনুষ্ঠানে হাজির হন সঞ্জয়। সেখানে তাকে প্রশ্ন করা হয়, যদি ভবিষ্যতে আরও একবার বিয়ের সুযোগ পান, তাহলে কাকে বেছে নেবেন তিনি? জবাবে সঞ্জয় সাবেক প্রেমিকা মাধুরী দীক্ষিতের নাম বলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : পূর্ণিমার এবারের অতিথি ফাহমিদা নবী
--------------------------------------------------------

অনুষ্ঠানে সঞ্জয় বলেন, ‘কেউ মান্যতা দত্তকে (সঞ্জয়ের স্ত্রী) চেনেন? কেউ চেনেন না? সুযোগ পেলে আমি মাধুরীকে বিয়ে করতে চাই।’ তবে প্রশ্ন উত্তর পর্বের সবটাই ছিল মজার ছলে।

এদিকে গুণী পরিচালক করণ জোহরের ‘কলঙ্ক’ সিনেমায় আবারও সঞ্জয় ও মাধুরীকে দেখা যাবে। বিচ্ছেদের প্রায় ২১ বছর পর একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তারা। ‘কলঙ্ক’ সিনেমায় সঞ্জয়ের বিপরীতে শ্রীদেবীই ছিলেন পরিচালকের প্রথম পছন্দ।

শ্রীদেবীর মৃত্যুর পরই তার জায়গায় মাধুরী দীক্ষিতকে প্রস্তাব দেন এই নির্মাতা।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাম মন্দিরের উদ্বোধন, ১০০ সিনেমার শুটিং বাতিল
X
Fresh