• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জেলে যেতে পারেন বলিউডের আরেক অভিনেতা

বিনোদন ডেস্ক

  ১৫ এপ্রিল ২০১৮, ১৬:৩৫
ছবি : সংগৃহীত

বলিউড তারকা সালমান খানের পর বলিউডের আরেক অভিনেতা এবার জেলে যেতে পারেন। ৫ কোটি টাকা ঋণ নিয়ে শোধ দিতে না পারার জন্য দিল্লি আদালতে দোষী সাব্যস্ত হয়েছেন বলিউড অভিনেতা রাজপাল যাদব ও তার স্ত্রী রাধা যাদব।

আগামী ২৩ এপ্রিল সাজা ঘোষণার দিন ধার্য করেছেন আদালত। সেদিনই ঠিক হবে রাজপালের কতদিন জেল হতে পারে।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ২০১০ সালে ‘আতা পাতা লাপাতা’ছবি নির্মাণের জন্য রাজপালের সংস্থা শ্রী নওরং গোদাবরী এন্টারটেইনমেন্ট, ব্যবসায়ী রাজীব শর্মার কাছ থেকে ৫ কোটি টাকা ঋণ নেন। কিন্তু সেই টাকা আর শোধ করেননি।

--------------------------------------------------------
আরও পড়ুন : ছবিতে তারকাদের রঙিন বৈশাখ
--------------------------------------------------------

২০১২ সালের ৮ আগস্ট রাজপাল সুদে-আসলে ১১ কোটি ১০ লাখ টাকা শোধ করে দেয়ার প্রতিশ্রুতি দেন। এর পর রাজীবের সংস্থার সঙ্গে তাদের সংস্থার দ্বন্দ্ব শুরু হয়। বিষয়টি গড়ায় হাইকোর্টে। সেখানে রাজপাল ৭ কোটি টাকা শোধ করে দেয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন। কিন্তু তার দেয়া সাতটি চেকের প্রত্যেকটিই বাউন্স হয়।

এরপর আবারও আদালতে যান রাজীব। রাজপাল অবশ্য আদালতে ঋণ নেয়ার কথা অস্বীকার করে বলেন, ‘ওই টাকা তিনি ঋণ হিসেবে নেননি। টাকাটা ছবির প্রযোজনায় বিনিয়োগ করা হয়েছিল।’

অবশেষে গতকাল শনিবার দিল্লির অতিরিক্ত মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অমিত অরোরা তাকে ও তার স্ত্রীকে দোষী সাব্যস্ত করেছেন।

প্রসঙ্গত, এর আগেও এই মামলায় তথ্য গোপনের দায়ে ২০১৩ সালের ৩ থেকে ৬ ডিসেম্বর রাজপালকে তিহার জেলে কাটাতে হয়েছিল।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh