• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আজ তাদের জন্মদিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ এপ্রিল ২০১৮, ১২:১৬
ছবি : সংগৃহীত

দেশের চলচ্চিত্র অঙ্গনে অভিনেতা, পরিচালক, প্রযোজক হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন আলমগীর। নন্দিত এই চলচ্চিত্র ব্যক্তিত্বের জন্মদিন আজ ০৩ এপ্রিল। অন্যসব দিনের মতোই জন্মদিন কাটাবেন বলে জানান এই অভিনেতা।

দিনটিকে ঘিরে সবাই শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। সবার ভালোবাসার মাঝে দিনটি অন্যরকম আনন্দের হয়ে ওঠে। জন্মদিন সেভাবে উদযাপন করা হয় না। তবে অনেকের ভালোবাসার মাঝেই দিনটির উদযাপন হয়।

এদিকে জন্মদিনের দুপুরে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে তার। এদিকে ১৩ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে আলমগীর পরিচালিত চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’। ছবিটির প্রচারণা নিয়েও ব্যস্ত আছেন তিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন: পরীমনিকে সুচিত্রা সেন বললেন কবি নির্মলেন্দু গুণ
--------------------------------------------------------

অন্যদিকে নন্দিত অভিনয়শিল্পী, নির্মাতা ও আওয়ামী লীগ নেত্রী রোকেয়া প্রাচীর জন্মদিনও আজ (০৩ এপ্রিল)। দিনটিকে ঘিরে বিশেষ কোনো আয়োজন নেই বলে জানান তিনি। তবে অন্য সব দিনের মতোই কিছু সামাজিক কাজে অংশ নেবেন।

মঙ্গলবার সকালে আরটিভি অনলাইনকে রোকেয়া প্রাচী বলেন, ‘জন্মদিন বলে বিশেষ কোনো আয়োজন নেই। আজ সন্ধ্যায় আমার গ্রামের বাড়ি ফেনী জেলার সোনাগাজীতে যাব। আমি এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত আছি। আগামীকাল এলাকাতে একাধিক সামাজিক অনুষ্ঠানে অংশ নেব।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
জাবিতে নতুন প্রক্টর আলমগীর কবীর
X
Fresh