• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রানীর বাজিমাত

বিনোদন ডেস্ক

  ০১ এপ্রিল ২০১৮, ১৭:৩৫

বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী রানী মুখার্জি। দীর্ঘ ৪ বছর বিরতির পর ‘হিচকি’ ছবির মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী। এরই মধ্যে ছবিটি বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে।

গত ২৩ মার্চ ভারতের ৯৬১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘হিচকি’। মুক্তির তিন দিনেই ১৫.৩৫ কোটি টাকা আয় করে ছবিটি। যা প্রথম দিনে ৩.৩০ কোটি, দ্বিতীয় দিনে তা বেড়ে হয় ৫.৩৫ কোটি এবং তৃতীয় দিন ৬.৭০ টাকা আয় করে এবং নবম দিনে হিচকির বক্স অফিস কালেকশন ২.৬০ কোটি টাকা।

সবমিলিয়ে রানীর ‘হিচকি’র বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ৩১.১০ কোটি টাকা। ধারণা করা হচ্ছে, ২০ কোটি টাকা বাজেটের ছবিটি সামনে আরও ব্যবসা করবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: অর্থ সংকটে আটকে আছে ‘আদিম’
--------------------------------------------------------

ছবিটি দর্শকরা গ্রহণ না করলে বড় পর্দাকে বিদায় জানাবেন এমন আভাস দিয়েছিলেন তিনি। তবে দর্শকরা রানীর এই ছবিটি বেশ আগ্রহ নিয়ে দেখছেন। তাইতো এখন পরবর্তী মিশনের জন্য প্রস্তুত হতে হবে এই নায়িকাকে।

‘হিচকি’ সাফল্যে রানী বলেন, আমাকে এতটা ভালোবাসা দেয়ার জন্য দর্শকের কাছে আমি কৃতজ্ঞ। ‘হিচকি’ মাধ্যমে প্রমাণ হলো ভালো সিনেমা ও ভালো অভিনয় সব সময়ই সাফল্য পায়, তাতে বিবাহিত কিংবা সন্তানের মা এই দুই স্টাটাস কখনোই বাধা হয়ে দাঁড়াতে পারে না।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রানী মুখার্জি আর মা হতে পারবেন না
X
Fresh