• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে যান বাপ্পী

এ এইচ মুরাদ

  ৩১ মার্চ ২০১৮, ১৮:১৪

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আঘাত পেয়ে এখন গোপালগঞ্জে চিকিৎসাধীন আছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। দুর্ঘটনার পর রাতেই তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা দিয়েছেন চিকিৎসকরা। তিনি বর্তমানে গোপালগঞ্জে আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের বাসায় অবস্থান করছেন।

শনিবার সন্ধ্যায় বাপ্পীর মুঠোফোনে কল দিলে সেটি রিসিভ করেন তার সফরসঙ্গী ফটোগ্রাফার রিয়াজ। তিনি আরটিভি অনলাইনকে বলেন, শুক্রবার গুনশান থেকে আমরা গাড়ি নিয়ে গোপালগঞ্জের উদ্দেশে রওনা হই। উদ্দেশ্য ছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করা। এ সময় আমাদের সঙ্গে ছিলেন আওয়ামী লীগ নেতা শেখ সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভক্তের কান্না থামালেন বাপ্পী
--------------------------------------------------------

তিনি বলেন, গোপালগঞ্জে প্রবেশের পরে রাত আটটার দিকে আমরা দুর্ঘটনায় পড়ি। আমাদের গাড়ি বহর ভালোভাবেই এগিয়ে যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই একটা মোটরসাইকেল আমাদের সামনের গাড়িকে ধাক্কা দেয়। আমাদের গাড়ি ড্রাইভ করছিলেন বাপ্পী ভাই। মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে তিনি গাড়িটি রাস্তার পাশে নিতে চান। কিন্তু গাড়িটি একটি বড় খাদে পড়ে যায়। এ সময় বাপ্পী ভাই মাথায় প্রচণ্ড আঘাত পান। তিনি আমাকে বলেন, ‘তোমরা ঠিক আছ’। এই কথাটা বলেই তিনি অজ্ঞান হয়ে যান। তবে খাদে পানি না থাকায় আমরা বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছি। এরপর দ্রুত মারুফ ভাইসহ অন্যদের সহযোগিতায় বাপ্পী ভাইকে হাসপাতালে নেয়া হয়। বাপ্পী ভাইয়ের শারীরিক অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত আমরা এখানেই থাকবো। সবাই বাপ্পী ভাইয়ের জন্য দোয়া করবেন।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হারালেন চিত্রনায়ক বাপ্পী
মুক্তির অনুমতি পেল বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পরবর্তী ৩৬ ঘণ্টার চলচ্চিত্র ‘৫৭০’
ধর্ম পরিবর্তন নিয়ে মুখ খুললেন বাপ্পী চৌধুরী
অনন্ত জলিলকে ‘কাক’ বলে বাপ্পীর কটাক্ষ!
X
Fresh