• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পূর্ণিমার অতিথি এবার ইমন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মার্চ ২০১৮, ১৬:৫৯
ছবি : পূ্র্ণিমার মুখোমুখি ইমন

দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। এই অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এরই মধ্যে অনুষ্ঠানটি নজর কেড়েছে দর্শকের।

এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছেন দেশের জনপ্রিয় বেশ কয়েকজন তারকা। পূর্ণিমাও তার সাবলীল উপস্থাপনায় অনুষ্ঠানটিকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। সব মিলিয়ে দর্শকের ভালো লাগার এক অনুষ্ঠানে রূপ নিয়েছে ‘এবং পূর্ণিমা’।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানটিতে এবার অতিথি হয়ে এসেছেন জনপ্রিয় চিত্রনায়ক ইমন। পূর্ণিমার সঙ্গে আড্ডায় ইমন তার ব্যক্তি জীবন ও কর্ম জীবনের নানা গল্প শুনিয়েছেন। বলেছেন শোবিজে তার কাজের অভিজ্ঞতা।

--------------------------------------------------------
আরও পড়ুন: শাকিবের জন্মদিনে অপু কোথায়?
--------------------------------------------------------

এই অনুষ্ঠান নিয়ে পূর্ণিমা বলেন, ‘এ পর্যন্ত যে কয়টি পর্ব প্রচার হয়েছে, তার সবগুলোতেই দর্শকের দারুণ সাড়া পেয়েছি। এ অনুষ্ঠানটিতে দর্শকের জন্য পরিপূর্ণ বিনোদন রয়েছে।’

তিনি আরও বলেন, ‘এবারের পর্বে অতিথি হয়ে এসেছেন ইমন। তার সঙ্গে দারুণ আড্ডা হয়েছে। আশা করি দর্শক অনুষ্ঠানটি উপভোগ করবেন।’

সৈয়দ আশিক রহমানের মূল ভাবনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন। আগামী ৩১ মার্চ, শনিবার রাত ১০টায় আরটিভিতে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি।

আরও পড়ুন:

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh