• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্লেন থেকে লাফ দিলেন টম ক্রুজ!

বিনোদন ডেস্ক

  ২৮ মার্চ ২০১৮, ১২:৪৫
ছবি: ইন্সটাগ্রাম থেকে নেয়া

হলিউডে টম ক্রুজ মানেই যেন অন্যরকম কিছু। নিজের ছবিতে নিজেই স্ট্যান্ট করে আলোচিত হওয়া তারকাদের মধ্যে টম ক্রুজের নাম প্রথম সারিতেই থাকে। এবার তার নতুন ছবিতে স্ট্যান্ট করে আবারও আলোচনার জন্ম দিয়েছেন টম ক্রুজ।

চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে যাচ্ছে টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল-ফলআউট’। এরইমধ্যে সব কাজ শেষ হলেও বাকি ছিল একটি গুরুত্বপূর্ণ অংশের শুটিং।

সেই দৃশ্যের শুটিংয়ে ২৫ হাজার ফুট উঁচু থেকে লাফিয়ে পড়েন টম। প্লেন থেকে লাফ দেয়ার দৃশ্যের একটি ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন এই অভিনেতা।

--------------------------------------------------------
আরও পড়ুন: বলিউডের দামি আইটেম গার্ল কে?
--------------------------------------------------------

অন্যদিকে সিনেমার পরিচালক ক্রিস্টোফার ম্যাক কোয়ারি নিজের ইনস্টাগ্রামে আরেকটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, ২৫ হাজার ফুট উঁচু থেকে লাফ দিচ্ছেন ৫৫ বছর বয়সী টম ক্রুজ।

‘মিশন ইম্পসিবল-ফলআউট’ মুক্তি পাবে এ বছর ২৭ জুলাই। ছবিটি নিয়ে বিশ্বের বিভিন্ন দেশের সিনেমাপ্রেমীদের মাঝে রয়েছে তুমুল আগ্রহ। এবার টম ক্রুজের সাহসী শুটিংয়ের ছবিটি দেখতে দর্শকের মাঝে আরও বেশি আগ্রহ তৈরি করবে বলে মনে করা হচ্ছে।

টম ক্রুজ প্রায়ই নিজের স্ট্যান্ট নিজে করে থাকেন। মাত্রই কয়েক মাস আগে এক ছাদ থেকে আরেক ছাদে লাফ দিতে গিয়ে গোড়ালি ভাঙেন তিনি।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বজয়ের পথে শাহরুখ
X
Fresh