• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবারও শাহরুখকন্যার গোসলের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক

  ২৭ মার্চ ২০১৮, ১৫:২২
ছবি: সুহানার ইন্সটাগ্রাম থেকে নেয়া

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে বলে কথা। জন্মসূত্রেই তারকা বনে আছেন শাহরুখকন্যা সুহানা। ফলে যেখানেই যান শাহরুখের মেয়ে বলে আলাদা গুরুত্ব পান। গেলো বছরের অক্টোবরে ইনস্টাগ্রামে সুইমিংপুলে গোসলের ছবি প্রকাশ করেছিলেন। সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

আবারও সুইমিং পুলে গোসলের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে আলোচনা তৈরি করেছেন শাহরুখ কন্যা। এবার দেখা গেছে, সুইমিং পোশাকে পানিতে দাঁড়িয়ে আছেন সুহানা খান। সঙ্গে রয়েছেন তার এক বন্ধু। ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশের পরই ভাইরাল হয়ে যায়।

বলিউডের সিনেমায় অভিনয় না করলেও মঞ্চনাটকে অভিনয় করেছেন সুহানা। মুম্বাইয়ের একটি নাটকের দলের সঙ্গে যুক্ত আছেন। সুহানা অভিনীত মঞ্চনাটক ‘সিন্ডারেলা’দেখার পর শাবানা আজমি প্রশংসা করে টুইট করেছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ১৫ মিনিট নাচতে পারিশ্রমিক ৫ কোটি!
--------------------------------------------------------

বলিউডের অনেক নির্মাতাই সুহানাকে নিয়ে সিনেমা নির্মাণের আগ্রহ দেখিয়েছেন। তবে শাহরুখ চান না এখনই সিনেমায় আসুক সুহানা। শাহরুখ নিজেই সুহানাকে অভিনয় বিষয়ে তৈরি করছেন।

পাশাপাশি থিয়েটার থেকেও অভিনয় শিখছেন সুহানা। ফলে ছবিতে সুহানা অভিনয় করবেন এমনটাই মনে করছেন অনেকে। শাহরুখকন্যা সিনেমায় আসবে বলে প্রযোজকেরাও দারুণ আগ্রহী।

তবে সুহানাকে ঠিক কবে দেখা যাবে সিনেমার পর্দায় সেটা জানতে অপেক্ষা করতে হবে দর্শকদের। শাহরুখ চান, সুহানা নিজের যোগ্যতা নিয়েই বলিউডে আসুক। সুহানাও সেভাবে নিজেকে তৈরি করছেন।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখকন্যা সুহানার ভিডিও ভাইরাল
X
Fresh