• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

স্বাধীনতা দিবসে মম’র চাওয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ মার্চ ২০১৮, ১৫:১৯
ছবি : সংগৃহীত

অভিনয় গুণে এদেশের মানুষের কাছে ভীষণ জনপ্রিয় জাকিয়া বারী মম। টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে নাটক বিষয়ে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন।

অভিনয়ে দাপিয়ে বেড়াচ্ছেন দেশের শোবিজ পাড়ায়। এবারের স্বাধীনতা দিবসে মম বলেন, ‘আমার বাংলাদেশ আমি তোমায় ভালোবাসি। চাই মগজের স্বাধীনতা, চাই বুদ্ধিবৃত্তির চর্চা, চাই বাঁচার আনন্দ।’

মম ছোট পর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। পাশাপাশি বড় পর্দায় ‘আলতাবানু’, ‘স্বপ্নবাড়ি’ নামে দুটি ছবির কাজ করেছেন। আর ‘মন ফড়িং’ নামে আরও একটি ছবি হাতে আছে তার।

এছাড়া সম্প্রতি জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র নাচের দৃশ্যে অংশ নিয়েছেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত নায়িকা। ইত্যাদি’র এবারের দৃশ্যধারণ হয়েছে মম’র জন্মভূমি ব্রাহ্মণবাড়িয়ায়। সেখানে নাচে অংশ নেন তিতাস পাড়ের মেয়ে মম।

--------------------------------------------------------
আরও পড়ুন: অমিতাভের ছবি মুক্তিতে বাড়ি বিক্রি করতে চান পরিচালক
--------------------------------------------------------

গত ১৬ মার্চ তিতাস নদীর তীরে তিতাস গ্যাসফিল্ডের এক নম্বর কূপের সামনে সাজানো মঞ্চে নাচ পরিবেশন করেন জাকিয়া বারী মম।

ব্রাহ্মণবাড়িয়াকে নিয়ে তৈরি সেই গানে মমর সঙ্গে আরও নেচেছেন স্থানীয় একদল নৃত্যশিল্পী। নাচটির কোরিওগ্রাফি করেছেন মনিরুল ইসলাম মুকুল, সঙ্গীতায়োজন করেছেন মেহেদী।

ইত্যাদি’র এবারের পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ৩০ মার্চ, শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর। ‘ইত্যাদি’ উপস্থাপনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ হয়েছে ফাগুন অডিও ভিশনের ব্যানারে।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার অনলাইনে দেখা যাবে ‘ওরা ৭ জন’
X
Fresh