• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সোনমের বিয়ে ১১ মে

বিনোদন ডেস্ক

  ২৪ মার্চ ২০১৮, ১৮:১৪

আগামী মে মাসেই নাকি বিয়ে করতে যাচ্ছেন সোনম কাপুর। পাত্র দিল্লির মাল্টি ব্র্যান্ড স্নিকার বুটিক ‘ভেজ নন ভেজ’-এর কর্ণধার আনন্দ আহুজা। ‘ভেন’ নামের একটি পোশাকের ব্র্যান্ডও রয়েছে তার।

ভারতীয় গণমাধ্যমের খবর, এরই মধ্যে বিয়ের দিন ও জায়গা সবই চূড়ান্ত করে ফেলেছে দুই পরিবার। মে মাসের ১১-১২ তারিখেই সম্ভবত চার হাত এক হতে চলেছে। নিজেই দায়িত্ব নিয়ে নিমন্ত্রিতদের জন্য ফ্লাইট বুকিংও শুরু করে দিয়েছেন সোনমের বাবা অনিল কাপুর।

জানা গেছে, এ বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে বাগদানের পর হিন্দু মতে বিয়ে হবে সোনম-আনন্দের। বলিউড ফ্যাশনে বিপ্লব নিয়ে আসা সোনমের বিয়ের পোশাক নিয়েও স্বাভাবিকভাবেই আলোচনা ব্যাপক।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘এবং পূর্ণিমা’য় সুবর্ণা-সৌদ দম্পতি
--------------------------------------------------------

সোনমের প্রিয় ডিজাইনার আবু জানি-সন্দীপ খোসলাই সেই গুরু দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। ব্রিটিশ ডিজাইনার তামারা র‌্যালফ ও মাইকেল রুসোও পেয়েছেন দায়িত্ব।

২০১৬ সালে প্রথম একসঙ্গে দেখা যায় সোনম-আনন্দকে। এরপর কখনও লন্ডন, কখনও নিউ ইয়র্কে ছুটি কাটানোর ছবি। তারা দুজনে একে অপরের পোস্টে খোলামেলা কমেন্টস করেছেন।

‘নীরজা’র জন্য ন্যাশনাল অ্যাওয়ার্ড পাওয়া বা ব্রাইডাল ম্যাগাজিনের ফটোশুট, যে কোনো সাফল্যেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আনন্দ। সোনম কার্পণ্য করেননি প্রেমিকের সঙ্গে নিজের সাফল্যে মুগ্ধতা প্রকাশে।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh