• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘ছেলের জন্য আমাদের দেখা হয়েই যায়’

বিনোদন ডেস্ক

  ২১ মার্চ ২০১৮, ১৩:০৬

বাংলাদেশের চলচ্চিত্র অভিনেতা শাকিব খান কলকাতায় বেশ কয়েকটি নতুন ছবির কাজে ব্যস্ত সময় পার করছেন। শাকিব খানের একটি সাক্ষাৎকার প্রকাশ করেছে সেখানকার একটি পত্রিকা। শাকিবের সেই সাক্ষাৎকারের চুম্বক অংশ আরটিভি অনলাইনের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

(‘ভাইজান’-এর পোস্টার শুটের মাঝেই ছেলে আব্রাম খান জয়কে নিয়ে এসেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস বছর দুইয়ের় সুপারকিউট আব্রামকে নিয়ে মেতে উঠলেন শ্রাবন্তী, পায়েল, হিমাংশু ধানুকা-সহ সেটের সকলেই!)

ছেলে তো খুব ছোট আপনি এতো আউটডোরে থাকেন, ও আপনাকে মিস করে না?

করে তো বটেই। আমিও ভীষণ মিস করি। কিন্তু কী করব। কাজ তো করতেই হবে...।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘বলিনি কিছুই’ (ভিডিও)
--------------------------------------------------------

আপনাদের দেখে কিন্তু বিচ্ছেদের কোনো তিক্ততা নজরে এলো না...

সম্পর্ক থাক আর না থাক, অপু বিশ্বাস আব্রামের মা আর আমি ওর বাবা। ছেলের জন্য হলেও আমাদের দেখা হয়েই যায়। আসলে ওরা শিলিগুঁড়ি যাবে, একটা মানত ছিল, সেই কারণে। যাওয়ার পথে আমিই বললাম দেখা করে যেতে। অনেকদিন দেখিনি ছেলেকে, তাই।

বাংলার সুপারস্টার অর্থাৎ প্রসেনজিৎ, দেব, জিৎদের মাঝেও ধীরে ধীরে জায়গা করে নিচ্ছেন আপনি কোথাও একটা টেক্কা দেয়ার মনোভাব রয়েছে কি?

আমি এভাবে দেখি না। কো-প্রোডাকশনে কাজ করার ব্যাপারটা কিন্তু আজকের নয়। মিঠুনদা যখন ইয়ং সুপারস্টার ছিলেন, তখন ‘অন্যায় অবিচার’ করেছিলেন কো-প্রোডাকশনে। বাংলাদেশের সঙ্গে তো মুম্বাইয়েরও যৌথ প্রযোজনা হয়েছে। গ্লোবালাইজেশনের যুগে আন্তর্জাতিক জায়গায় নিজেদের নিয়ে যেতে চাইলে বড় বাজেটের দরকার হয়। একা করতে গেলে অনেকটা ঝুঁকির ব্যাপার থাকে। দুই দেশ এক হলে তখন মার্কেটটা বড় হয়। ওভারসিজ মার্কেটটাও ধরা যায়।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
X
Fresh